রবিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মহানবীকে কটুক্তি করার প্রতিবাদে ভূঞাপুরে বিক্ষোভ মিছিল

কোরবান আলী তালুকদার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

মহানবীকে কটুক্তি করার প্রতিবাদে ভূঞাপুরে বিক্ষোভ মিছিল

কোরবান আলী তালুকদার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) ও আম্মাজান আয়েশা সিদ্দিকা (রা) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও নবীন জিন্দাল অবমাননাকর মন্তব্য ও কটুক্তি করার প্রতিবাদে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ জুন) বাদ আসর গোবিন্দাসী ইউনিয়ন ওলামায়ে কেরাম ও তাওহিদী জনতার উদ্যোগে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টি মোড়ে গিয়ে শেষ হয়। পরে এক সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- ভূঞাপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব এবং উপজেলা ইমাম পরিষদের সভাপতি হাফেজ মাওলানা শহিদুল ইসলাম ভূঞাপুরী, সহ-সভাপতি হাফেজ মাওলানা মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শহিদুল্লাহ আমদীপুরী, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন চকদার, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গাজী ইকরাম উদ্দিন তারা মৃধা, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম আমিন, গাবসারা দাখিল মাদ্রাসার সুপার হযরত মাওলানা আব্দুর রউফ, সিরাজকান্দি জামে মসজিদের ইমাম হযরত মাওলানা আব্দুর রাজ্জাক, সহকারী শিক্ষক ইসমাইল হোসেন, মাওলানা হাবিবুল্লাহ, মুফতি মনজুরুল আহসান, মাওলানা বেলাল হোসেন সহ স্থানীয় ওলামায়েকেরাম বক্তব্য রাখেন। সমাবেশে সভাপতিত্ব করেন গোবিন্দাসী বাজার মসজিদের ইমাম ও খতিব এবং গোবিন্দাসী ইউনিয়ন হাজী সংগঠনের সভাপতি আলহাজ্ব শহীদুল ইসলাম।

এ সময় বক্তারা বলেন, বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) ও আম্মাজান আয়েশা সিদ্দিকা (রা) কে কটুক্তি ও অবমাননাকর মন্তব্য করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। ভারত সরকারকে বিজেপির এমন কটুক্তিকারী নেতাদের দ্রুত সময়ের মধ্যে বিচারের আওতায় এনে ফাঁসির দাবি জানান। পাশাপাশি ভারতীয় সকল পণ্য বর্জনের জন্য সকল মুসলমানদের অনুরোধ করেন তারা।

আপনার মতামত দিন

Posted ১১:৫৩ অপরাহ্ণ | বুধবার, ১৫ জুন ২০২২

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com