মঙ্গলবার | ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সকল দলের ঐক্যমতে আরো বড় আন্দোলন করা হবে, মির্জা ফখরুল

এস এ সালাম রুবেল, স্ট্যাফ রিপোর্টার :

সকল দলের ঐক্যমতে আরো বড় আন্দোলন করা হবে, মির্জা ফখরুল

আব্দুস সালাম রুবেল, স্টাফ রিপোর্টার : বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা অংশ নিচ্ছি না। আশার সঞ্চার ছিল এ নির্বাচন কমিশন চেস্টা করবে অবাধ সুষ্ঠ নির্বাচন করা যায় কি না। সরকার বরাবর যা চেস্টা করছে সমস্ত নির্বাচনে প্রভাব বিস্তার করা নির্বাচন তাদের নিয়ন্ত্রনে নেয়া। সকারের কারনেই তার দলের এমপি সেখানে অবস্থান করছেন। নির্বাচন কমিশন থেকে চিঠি দেয়ার পরেও তিনি সেখান থেকে বের হননি। ফলে গোনা নির্বাচন কমিশন অসহাত্ব প্রকাশ করেছেন।

এ ঘটনা থেকেই প্রমাণ হয় কুমিল্লা নির্বাচন শুধু নয় সারা বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে সম্পুর্নভাবে নিজেদের নিয়ন্ত্রনে নিয়েছে। সে কারনে নির্বাচন কমিশন যেই থাকুন নিরপেক্ষ সরকার না থাকে তাহলে কোনভাবেই সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়। বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি। সমস্ত রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ করা হচ্ছে আগামীতে আরো বড় আন্দোলন করা হবে।
তিনি আরো বলেন, অর্থমন্ত্রী যা করছেন। তার নৈতিকতায় পরে না। তিনি পাচার করা টাকা বৈধ করার প্রস্তাব দিয়েছেন। তার নিজস্ব র্ফাম মালেশিয়াতে আদম ব্যবসার সাথে বহুকাল থেকে জড়িত এখানো জড়িত। এগুলোতো তারা করছেন। তারাই আবার বিদেশে টাকা প্রচার করছেন তারই আবার বৈধ করার জন্য আইন করছেন।
এই দেশটা এখন তো সভ্য গনতান্ত্রিক দেশ না। এটা একটা বর্বর অসভ্য রাস্টে তারা পরিনত করেছে যা সম্পুর্ন ব্যর্থ রাস্ট্র হয়েছে।

তিনি আজ বুধবার (১৫ জুন) সকালে ঠাকুরগাঁওয়ের নিজ বাসভবনে বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন।

আপনার মতামত দিন

Posted ১০:৩৫ অপরাহ্ণ | বুধবার, ১৫ জুন ২০২২

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com