মঙ্গলবার | ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

“এক বিন্দু ভালোবাসা”নায়িকা এনি’র প্রথম সিনেমা

মোস্তাফিজুর রহমান উজ্জল : বিনোদন

“এক বিন্দু ভালোবাসা”নায়িকা এনি’র প্রথম সিনেমা

মোস্তাফিজুর রহমান উজ্জল, ঢাকা : নবাগতা নায়িকা এনিয়া চৌধুরী এনি’র প্রথম সিনেমা “এক বিন্দু ভালোবাসা। এই সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় চিত্র নায়িকা এনিয়া চৌধুরী এনির অভিষেক হচ্ছে। সিনেমাটি পরিচালনা করেছেন সময়ের আলোচিত ও গুনী নির্মাতা আবুল কাসেম মন্ডল।
শখ ও ইচ্ছা শব্দ গুলো ছোট হলেও এদের ব্যপ্তিকাল অনেক, মানুষের জীবনের এক-তৃতীয়াংশ সময় জুড়ে থাকে।এই শখকে পূরন করতে যেমন খেতে হয় হিমশিম।তেমনি ইচ্ছাকে পূরন করতেও প্রয়োজন বিরতীহীন পরিশ্রমের।

তেমনি একজন এনিয়া চৌধুরী এনি নিজের ইচ্ছা, মিডিয়ার প্রতি অগাধ ভালোবাসা ও অভিনয়ের প্রতি সীমাহীন প্রেম নিয়ে শহরে যাত্রা অনেক ছোট বয়সেই। এরপর শুরু হয় কন্টকাযুক্ত পথে অগ্রযাত্রা অবশেষে সুযোগ পেয়ে যায়।
নবাগত নায়িকা এনির গ্রামের বাড়ি চট্টগ্রামশহরের ফ্রিপোর্ট বন্দরটিলায় , পড়াশোনা সেখানকার স্থানীয় একটি স্কুলে এসএসসি (চলমান)।অনেক অল্প বয়সে এনির বাবা মা ২০১৬ সালে ৬ মাস অন্তর হূদরোগে আক্রান্ত হয়ে প্রথমে বাবা তারপর মা মারা যান।
তখন থেকেই শুরু হয় জীবনের চড়াই উৎরাই কঠোর জীবনযাপন। ছোট বেলা থেকে অভিনয় করার একটা প্রবল ইচ্ছা মনে মনে লালন করতেন এবং সব সময় এই বিষয় নিয়ে চিন্তা ভাবনায় মগ্ন থাকতো এনি। প্রবল ইচ্ছাশক্তি থাকা স্বত্ত্বেও পর্যাপ্ত সুযোগ না থাকার কারনে কখনো অভিনয় করা হয়ে ওঠেনি।অবশেষে চলচ্চিত্র পরিচালক আবুল কাশেম মন্ডলের “এক বিন্দু ভালোবাসা” সিনেমায় প্রধান চরিত্রে (নায়িকা) কাজ করার সুযোগ পায়।

সিনেমাটি একটি রোমান্টিক ধর্মী সিনেমা হবে, এতে এনির সঙ্গে জুটি বেধেছেন তানভীর হাসিফ ও সিফাত মুহাম্মদ। ত্রিকোণ প্রেমকাহিনীর এই সিনেমাটি পরিচালনা করছেন বর্তমান সময়ের ব্যাপক জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক আবুল কাসেম মন্ডল।

২০২১ সালের ১৯ নভেম্বর শুক্রবার সারা দেশব্যপী ১৫টি পেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো আব্দুল কাসেম মন্ডলের সিনেমা “হৃদয়ের আঙ্গিনায়”। এই সিনেমাটির মাধ্যমে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছেন চলচ্চিত্র পরিচালক আব্দুল কাসেম মন্ডল।
সিনেমা সম্পর্কে জানতে চাইলে এনি বলেন, আমি অনেক খুশি যে প্রথম অবস্থায় আমি এতো সুন্দর একটি সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি। “এক বিন্দু ভালোবাসা” সিনেমার গল্পটা অনেক হূদয় ছোয়ানো, এটি একটি ত্রিকোণ প্রেমকাহিনী ধর্মী সিনেমা। আমরা অনেক আশাবাদী যে “এক বিন্দু ভালোবাসা” সিনেমাটি দর্শক প্রিয় একটি সিনেমা হবে।

এনির স্বপ্ন নিয়ে জিজ্ঞাসা করলে, এনি বলেন আমার স্বপ্ন একদিন অনেক বড় অভিনেত্রী হওয়ার । যেন একনামে পুরো বাংলাদেশ আমাকে চিনে।সিনেমা সম্পর্কে জানতে চাইলে সিনেমাটির পরিচালক আবুল কাশেম মন্ডল আমাদের জানান,অনেক সুন্দর একটি গল্প “এক বিন্দু ভালোবাসা”। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নবাগত তানভীর হাসিব (নায়ক), সিফাত মুহাম্মদ (নায়ক) ও এ্যানিয়া চৌধুরী এ্যানি (নায়িকা) এবং কাজী হায়াৎ।

এছাড়াও অভিনয় করেছেন বড়দা মিঠু, দুলারী, রাশেদা, রেবেকা, ইশরাত জাহান, চিকন আলী, সরল হাসমত, সাঙ্কু পাঞ্জা সহ আরো অনেকে। তিনি আরো বলেন, সিনেমাটিতে দেখা যাবে চারটি রোমান্টিক গান।

আপনার মতামত দিন

Posted ৯:২০ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ জুন ২০২২

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com