মঙ্গলবার | ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মুক্তির অপেক্ষায় চিত্রনায়িকা তানহা মৌমাছি অভিনিত “স্বপ্নে দেখা রাজ কণ্যা”

মোস্তাফিজুর রহমান উজ্জল : বিনোদন

মুক্তির অপেক্ষায় চিত্রনায়িকা তানহা মৌমাছি অভিনিত “স্বপ্নে দেখা রাজ কণ্যা”

মোস্তাফিজুর রহমান উজ্জল, ঢাকা : ঢালিউড বা ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের সম্ভাবনাময় চিত্রনায়িকা তানহা মৌমাছি। গুণী পরিচালক শাহিন সুমনের “কি দারুণ দেখতে” সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি।
তানহা মৌমাছি চলচ্চিত্র অঙ্গনে জায়গাটা বেশ পাকা-পোক্ত করে নিয়েছেন। শহর থেকে গ্রাম সবাই চেনে তাকে। সুতরাং জনপ্রিয় বিশেষণটি তার ক্ষেত্রে দেয়া যায়। এছাড়াও দর্শকপ্রিয় এ নায়িকাকে ঢালিউডের রুপকুমারী বলেও সংজ্ঞায়িত করা হয়। এ ছবিতে দর্শকনন্দিত এ নায়িকার অভিনয়ের শৈল্পিকতা বাংলা চলচ্চিত্রকে নতুন কিছু উপহার দেবে।
শাপলা মিডিয়ার প্রযোজনায় পরিচালক ডি এইচ বাদলের “স্বপ্নে দেখা রাজকণ্যা” সিনেমাটি খুব শিগ্রীই রিলিজ পেতে যাচ্ছে। এ ছবিতে নায়ক রাজনের বিপরীতে অভিনয় করেছেন তুমুল দর্শক নন্দিত নায়িকা তানহা মৌমাছি।
এর আগে তিনি অভিনয় করেন লেডি অ্যাকশন সিনেমা “ইয়েস ম্যাডাম”। ছবিটি পরিচালনায় ছিলেন রকিবুল আলম রকিব।
আরও জানা যায়, ইতিমধ্যেই তার “যে গল্পে ভালোবাসা নেই” “বউ বানাবো তোকে” ও “অনেক দামে কেনা” সিনেমাগুলি মুক্তি পেয়েছে। উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত “চিটাগাইঙ্গা পোয় ও নোয়াখাইল্লা মাইয়া” সিনেমায় আইটেম গানে পারফর্ম করতেও দেখা গিয়েছে তাকে।
মুক্তির অপেক্ষায় সিনেমা “স্বপ্নে দেখা রাজ কণ্যা” সুপার ডুপার হিট হবে এমনটিই ধারণা কলাকৌশলীদের। তানহা মৌমাছির অভিনয় ও রুপ লাবন্যের নৈপুণ্যতা সিনেমাটিকে ব্যবসা সফল করে তুলবে বলে মনে করেন, পরিচালক ডি এইচ বাদল। তিনি আরো বলেন এটি একটি চমৎকার গল্প নির্ভর ছবি।
নতুন ছবি “স্বপ্নে দেখা রাজকণ্যা” প্রসঙ্গে এ সময়ের আলোচিত নায়িকা তানহা মৌমাছি মিশন নাইনটিকে বলেন, সম্পূর্ণ ভিন্ন ধর্মী গল্প নিয়ে এই ছবিটি, যাতে অভিনয় করতে গিয়ে গল্পের মাঝে নিজেকে হারিয়ে ফেলেছি। আমার বিশ্বাস ছবিটি দর্শকদের অত্যন্ত ভালো লাগবে। দর্শকের ভালোলাগার প্রতি শ্রদ্ধা ও ভালবাসা রেখে সিনেমাতে নিয়মিত কাজ করতে চাই। কারণ সিনেমায় আমি নিজেকে নতুন করে আবিষ্কার করতে চাই।

আপনার মতামত দিন

Posted ৯:২৩ অপরাহ্ণ | সোমবার, ৩০ মে ২০২২

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com