বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মোঃ সবুজ সরকার সৌরভ :

টাঙ্গাইল থেকে অপহৃত শিশু ঘাটাইলে উদ্ধার

টাঙ্গাইল থেকে অপহৃত শিশু ঘাটাইলে উদ্ধার

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কুশারিয়া এলাকায় সাথী (২২) নামে এক শিশু অপহরণকারীকে আটক করেছে স্থানীয়রা। পরে অভিযোগের ভিত্তিতে রাত সাড়ে ৭টার দিকে দেড় বছরের শিশু মো. কাইয়ুমকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করে র‌্যাব-১২।

রবিবার সন্ধ্যায় উপজেলার কুশারিয়া এলাকায় এ ঘটনা ঘটে। অপহরণ হওয়া ওই শিশুর বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার ব্যাপারিপাড়া এলাকায়। অভিযুক্ত সাথীর বাড়ি ভূয়াপুর উপজেলার গোপিনদাসী গ্রামে।

এলাকাবাসী ও স্থানীয় সন্ধানপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম জানান, রবিবার সকাল থেকেই কুশারিয়া গ্রামের বিভিন্ন স্থানে বাচ্চা নিয়ে ঘোরাফেরা করেন সাথী। বাচ্চাটিকে পালতে দেবেন এমন কথা বলে অনেককে নেওয়ার জন্য অনুরোধ করেন তিনি। তার এ কথায় কেউ সায় না দিলে দুপুর ১২টার দিকে সাথী মুনছুর আলীর বাড়ি যায়। মুনছুরকে অনুরোধ করলে তিনি তার নিঃসন্তান মেয়ের জন্য পালতে নিতে রাজি হন।

তিনি আরো জানান, মুনছুর খেয়াল করেন বাচ্চাটি ওই নারীর কোলে কোনোভাবেই থাকতে চাচ্ছে না, কান্নাকাটি করতে থাকে। বিষয়টি তার সন্দেহ হলে বাচ্চাসহ ওই নারীকে চেয়ারম্যানের কাছে নিয়ে আসেন। পরে চেয়ারম্যানের জেরার মুখে বাচ্চা অপহরণ করে নিয়ে আসার কথা স্বীকার করেন সাথী।

বিষয়টি জানাজানি হলে পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাব এসে বাচ্চাটিকে উদ্ধার করে ও সাথীকে আটক করে।

টাঙ্গাইল র‌্যাব-১২র কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, শনিবার সকালে শিশু নিখোঁজ বিষয়ে টাঙ্গাইল সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা মো. সেলিম মিয়া। সেই ডায়েরি আমলে নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সাথীর লোকেশন শনাক্ত করার চেষ্টা করে র‌্যাব। সাথী বারবার তার স্থান পরিবর্তন করতে থাকে। আমরা বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করি। শিশুটিকে তার বাবা মার কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৯:৫১ অপরাহ্ণ | সোমবার, ১৩ ডিসেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com