বৃহস্পতিবার | ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

দায়িত্ব নিলেন নব নির্বাচিত মেয়র মোঃ মোখলেসুর রহমান

প্রায় ২৪ কোটি টাকার দেনা মাথায় নিয়ে পৌরসভার দায়িত্ব নিলেন নব নির্বাচিত মেয়র মোঃ মোখলেসুর রহমান

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জ :

প্রায় ২৪ কোটি টাকার দেনা মাথায় নিয়ে পৌরসভার দায়িত্ব নিলেন নব নির্বাচিত মেয়র মোঃ মোখলেসুর রহমান

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জ : ২৩ কোটি ৪৬ লাখ ৮৭ হাজার ৮’শ ১৯ টাকার দেনা মাথায় নিয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দায়িত্ব নিলেন নব নির্বাচিত মেয়র মোঃ মোখলেসুর রহমান। আজ সোমবার বিকেল সাড়ে ৩ টায় পৌরসভা মিলনায়তনে সাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে বিদায়ী মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম নতুন মেয়র মোঃ মোখলেসুর রহমানের হাতে দায়িত্ব হস্তান্তর করেন।

এর আগে পৌরসভার নতুন মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান বিদায়ী মেয়র, বিদায়ী মেয়রকে নতুন মেয়র ফুলেল শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মুহা. জিয়াউর রহমান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রহুল আমিন, সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনউজ্জামান, নির্বাচিত কাউন্সিলরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নব নির্বাচিত মেয়র মোঃ মোখলেসুর রহমান বলেন, এ পৌরসভার আয় বৃদ্ধি করে সাধারণ মানুষের দোড়গোড়ায় নাগরিক সুবিধা পৌছে দিয়ে সবার সম্মিলিত প্রয়াসের মধ্যদিয়ে এ দেনা আগামী দিনে পরিশোধ করা হবে। দায়িত্ব গ্রহণের পর আধুনিক ও দৃষ্টিনন্দন পৌরসভা গড়ার জন্য নতুন মেয়র সকলের সহযোগিতা কামনা করেন।

পাশাপাশি দুর্ভোগ কমাতে এ পৌরসভার ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতা নিরসনে সর্বাগ্রে কাজ করা হবে। তিনি আরো বলেন, এ পৌরসভা অনেক পুরানো, আপনাদের প্রচেষ্টায় আগামী দিনে সিটি কর্পোরেশনে রুপান্তরের চেষ্টা করা হবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে, এ পৌরসভার উন্নয়নে বিশেষ বরাদ্দ আনতে পারা যায় তার জন্য জেলা আওয়ায়ী লীগের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, চলতি সালের গত ৩০ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ১২ ডিসেম্বর রাজশাহীতে মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

আপনার মতামত দিন

Posted ৮:২৩ অপরাহ্ণ | সোমবার, ১৩ ডিসেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com