সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় বিক্ষোভ

ভূঞাপুরে স্বাস্থ্য কর্মকর্তার হাতে সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় বিক্ষোভ

কোরবান আলী তালুকদার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

ভূঞাপুরে স্বাস্থ্য কর্মকর্তার হাতে সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় বিক্ষোভ

কোরবান আলী তালুকদার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে জরুরী রোগীবাহী এ্যাম্বুলেন্সের ভিডিও ধারণকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহীউদ্দীন আহমেদ আনন্দ টেলিভিশনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি আল আমিন শোভনের ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টাসহ শারীরিকভাবে লাঞ্চিত করেন।

রবিবার (১২ ডিসেম্বর) সকালে ভূঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে এক বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়। বিক্ষোভে অংশগ্রহণ করেন ভূঞাপুর, ঘাটাইল, কালিহাতী ও টাঙ্গাইলের সাংবাদিকবৃন্দ। বিক্ষোভটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভূঞাপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। পরে ভূঞাপুর প্রেসক্লাবে আলোচনা সভা থেকে আগামীকাল সকাল ১১টায় মানববন্ধন ও স্বারকলিপি প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয় এবং টিএইচও কে অনতিবিলম্বে অপসারনের দাবি জানানো হয়।

এর আগে, গত ১১ ডিসেম্বর বিকেলে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নির্বাচনী সহিংসতায় আহত রোগীরা চিকিৎসা নিতে আসেন। এমন তথ্যমতে সাংবাদিক আল আমিন শোভন তার পেশাগত দ্বায়িত্ব পালনে উক্ত হাসপাতালে গিয়ে তথ্য সংগ্রহ করেন। পরে মূমূর্ষ একজন রোগীকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা মেডিকেল কলেজে প্রেরণ করে হাসপাতাল কর্তৃপক্ষ। সে সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহীউদ্দিন আহমেদ মূমূর্ষ ওই রোগীর সাথে একই এ্যাম্বুলেন্সে টাঙ্গাইলের উদ্দেশ্যে যাত্রা করে। পরে মূমূর্ষ ওই রোগীকে এ্যাম্বুলেন্সে উঠানোর ভিডিও করতে গেলো ডা. মহীউদ্দিন সাংবাদিক শোভনের ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ক্যামেরা ছিনিয়ে নিতে ব্যর্থ হলে তাকে প্রকাশ্যে জনসম্মুখে শারীরিকভাবে লাঞ্চিত সহ অকথ্য ভাষায় গালাগালি করেন।

আপনার মতামত দিন

Posted ৯:০১ অপরাহ্ণ | রবিবার, ১২ ডিসেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com