বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

খুলনায় সালাম মূর্শেদী এমপি- নৌকার বিপক্ষে নির্বাচন করে বিজয়ীদের ক্ষমা নেই

শেখ শহীদুল্লাহ্ আল আজাদ. স্টাফ রিপোর্টারঃ

খুলনায় সালাম মূর্শেদী এমপি- নৌকার বিপক্ষে নির্বাচন করে বিজয়ীদের ক্ষমা নেই

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন গণতন্ত্র রক্ষার স্বার্থে নৌকার কোন বিকল্প নাই। দেশে বিএনপি ও তার মদদ পুষ্টরা গণতন্ত্র নষ্ট করে দেশেকে ধ্বংসের দিকে ধাবিত করেছিল। কিন্তু গত ১৩ বছর পূর্বে শেখ হাসিনা সরকার গণতন্ত্র পুনরুদ্ধার করে বাংলাদেশের মানুষকে মুক্ত করেছে।
তিনি বলেন শেখ হাসিনা সরকারের উন্নয়নের বিকল্প নাই। তার নেতৃত্বে বাংলাদেশের প্রতিটি স্তরে তৃণমূল পর্যায়ে উন্নয়নের জোয়ার বইছে। তিনি বলেন নৌকাকে অবজ্ঞা করে যারা ইউপি নির্বাচনে বিজয় লাভ করে ভাবছেন আওয়ামীলীগ তাদেরকে ডেকে নেবে তাদের সেই চিন্তাধারা কাল্পনিক ছাড়া কিছুই নয়।
নৌকার বিপরীতে নির্বাচন করায় যাদেরকে দল থেকে বহিস্কার করা হয়েছিল সেই সব মীর জাফরদের আর দলে নেওয়া হবে কিনা তা নিয়ে ভাবনার বিষয় রয়েছে। তিনি ৮ ডিসেম্বর দুপুরে রূপসা, তেরখাদা ও দিঘলিয়ার আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে নির্বাচন পরবর্তী মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। খুলনাস্থ তার নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্বে করেন রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কামাল উদ্দীন বাদশা।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম হাবিবের পরিচালনায় বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন মুকুল, আওয়ামীলীগ নেতা আব্দুর মজিদ ফকির, সরদার ফেরদৌস আহম্মেদ, মোতালেব হোসেন, মোর্শেদুল আলম বাবু, কৃষ্ণ মেনন রায়, চঞ্চল মিত্র, শারাফাত হোসেন মুক্তি, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবিএম কামরুজ্জামান, আওয়ামীলীগ নেতা আকতার ফারুক, আব্দুর গফুর খান, মিয়া আরিফ হোসেন, সাধন কুমার অধিকারী, যুবলীগ নেতা নাসির হোসেন সজল, প্রদীপ বিশ্বাস, ব্রজেন দাস, হারুন মোল্যা, প্রভাষক ওয়াহিদুজ্জামান, মাধূরী সরকার, তাহিদ মোল্যা, মুনীর হোসেন মোল্যা, আব্দুর রাজ্জাক রাজা, আব্দুল মান্নান, রুহুল আমিন রবি, রাজীব দাস সরদার জসীম উদ্দিন, রতন মন্ডল, শাহনেওয়াজ কবীর টিংকু, রতন মন্ডল, আবুল কালাম আজাদ, মনিরুল ইসলাম বুলু প্রমুখ।

আপনার মতামত দিন

Posted ৭:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com