বৃহস্পতিবার | ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ভূঞাপুর থানার ৫০ মিটারের মধ্যে দুর্ধর্ষ চুরি

কোরবান আলী তালুকদার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

ভূঞাপুর থানার ৫০ মিটারের মধ্যে দুর্ধর্ষ চুরি

কোরবান আলী তালুকদার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুর থানার ৫০ মিটারের মধ্যে সরকার টেলিকম নামক এক মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। বুধবার ভোরের দিকে এ চুরি সংগঠিত হয়।

সরকার টেলিকমের স্বত্বাধিকারী গোলাম কবির জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে দোকান তালা বন্ধ করে বাড়ি চলে যাই। বুধবার সকাল পৌনে ৭টার দিকে দোকানের সিসি ক্যামেরার সাথে সংযুক্ত আমার মোবাইল খুলে দোকানের তাক মোবাইল শূন্য দেখতে পাই। এসময় দোকানে এসে কলাপসেবল গেটে একটিমাত্র তালা লাগানো দেখতে পাই। তালাটি ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখতে পাই তিনটি তাকে রাখা ১০৩টি স্মার্টফোন চুরি হয়ে গেছে। যার মূল্য প্রায় ২০ লাখ টাকা।

দোকানের সিসি ক্যামেরা থেকে দেখা যায়, ভোর ৬টার দিকে ৪/৫ জনের একটি সংঘবদ্ধ দল চাদর দিয়ে দোকানের সামনের অংশ আড়াল করে বোলড কার্টার দিয়ে ৬টি তালা কাটতে দেখা যায়। তালা কাটার পর মুখোশ পড়া দুই ব্যক্তি শার্টার উচু করে দোকানে প্রবেশ করে। এসময় তারা ৩টি তাকে রাখা স্মার্টফোন কাধে ঝুলানো ৩টি ট্রাভেল ব্যাগে রাখতে দেখা যায়। এরপর তারা দোকান থেকে বেরিয়ে কলাপসেবল গেটে তাদের নিয়ে আসা একটি তালা লাগিয়ে চলে যায়।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, আমি মৌখিক অভিযোগ পেয়েছি। এ ঘটনার তদন্তে দুইজন কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৭:৫৭ অপরাহ্ণ | বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com