মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ইসলামপুরে ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীদের মাথা ব্যথার কারণ স্বতন্ত্র প্রার্থীরা

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর থেকে :

ইসলামপুরে ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীদের মাথা ব্যথার কারণ স্বতন্ত্র প্রার্থীরা

হোসেন শাহ্ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলায় ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আাগমী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার পরেও মাথা ব্যাথার কারণ হয়ে দাড়িয়েছে দলীয় বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীরা। চেয়ারম্যান পদে ৬টি ইউনিয়নে ২৯জন প্রার্থী প্রতিদ্বদ্ধিতা করছেন।
আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া চেয়ারম্যান প্রার্থী ৬ জন। দলীয় মনোনয়ন না পেয়ে ১৫ জন বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করে মাঠে রয়েছেন এবং জাতীয় পার্টির ২জন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা প্রর্তীকে রয়েছেন ৬ জন প্রার্থী।
উপজেলায় আওয়ামী লীগ সূত্রে জানা যায়, উপজেলায় ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান পদে ২১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। দলের ত্যাগী নেতাকর্মীরা মনোনয়ন না পেয়ে তারা এখন আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বদ্ধিতা করছেন। দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থীরা এখন বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীদেরকে বড় হুমকি বলে মনে করছে।
পলবান্ধা ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছন শাহাদৎ হোসেন স্বাধীন (নৌকা),বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান কমল (আনারস) ও হারুনুর রশিদ মুকুল (হাতপাখা) প্রতীক নিয়ে মাঠে রয়েছেন ।
বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী কমল বলেন, আমি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলাম, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আমরা নৌকার বিদ্রোহী নয়, ব্যক্তি বিদ্রোহী হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

গোয়ালের চর ইউনিয়ন আওয়ামী লীগের শেখ মোহাম্মদ হারুন অর রশিদ (নৌকা),স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম বাদশা (মোটর সাইকেল), জাতীয় পার্টি তোতা (লাঙ্গল), রবিউল ইসলাম লালু (হাতপাখা ) প্রতীক নিয়ে মাঠে রয়েছেন ।।
বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম বাদশা বলেন,আমি গত বারেও চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ছিলাম। দলের নেতা কর্মীরা আমাকে আশ^াস দিয়ে ছিলেন মনোনয়ন দিবেন। কিন্তু তা না করে এবারও আমাকে মনোনয়ন থেকে বঞ্চিত করা হয়েছে। তাই আমি বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছি। সাধারণ ভোটাররা এবার প্রতীকে নয় ব্যক্তি দেখে তাদের মূল্যবান ভোট প্রদান করবেন। আমি বঙ্গবন্ধুকে ভালোবাসি, যতদিন বাঁচব বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে সাধারণ মানুষদের সেবা করে যাব।

গাইবান্ধা ইউনিয়নের আওয়ামী লীগের মাকছুদুর রহমান আনসারী (নৌকা), স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাক সরদার (ঘোড়া),আফছার আলী সরদার (মোটর সাইকেল) বাহাদুর আলম (আনারস), সিরাজুল ইসলাম (অটো), রাশেদুল ইসলাম (হাতপাখা)।
আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাকছুদুর রহমান আনছারী বলেন, পূর্ব চরকে পূর্বাঞ্চলে রূপান্তরিত করছে শেখ হাসিনার সরকার। গাইবান্ধা ইউনিয়নে রাস্তা, ঘাট, স্কুল, কলেজ, মাদরাসাসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করায় সাধারণ ভোটাররা আগামী ২৮নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবে।

ইসলামপুর সদর ইউনিয়নের আওয়ামী লীগের হাবিবুর রহমান চৌধুরী শাহিন (নৌকা), স্বতন্ত্র প্রার্থী হানিফ উদ্দিন (মোটর সাইকেল) জয়নাল আবেদীন (আনারস) জাতীয় পার্টি মমতাজুর রহমান সওদাগর (লাঙ্গল), শাজাহান মিয়া (হাতপাখা )।

চরপুটিমারী ইউনিয়নের আওয়ামীলীগের সামছুজ্জামান (নৌকা) স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকে আব্দুল আলীম, চশমা সোজা উদ্দিন সাদা, বেলায়েত হোসাইন (আনারস), শাজাহান মোল্লা (মোটর সাইকেল) ও আব্দুস সোবাহান (হাতপাখা)।

চর গোয়ালিনী ইউনিয়নের আওয়ামী লীগের শহিদুল্লাহ সরকার (নৌকা), স্বতন্ত্র প্রার্থী আলীনুর ইসলাম (আনারস) রেজাউল করিম রানা (মোটরসাইকেল) ও হাফেজ লিয়াকত হোসাইন (হাতপাখা)।

আপনার মতামত দিন

Posted ৪:০৬ অপরাহ্ণ | বুধবার, ২৪ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com