মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সিনেমা, নাটক ও বিজ্ঞাপনে ফিরছেন শাহনূর

মারুফ সরকার, ঢাকা প্রতিনিধি :

সিনেমা, নাটক ও বিজ্ঞাপনে ফিরছেন শাহনূর

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: বেশ কিছুদিন ধরে আমেরিকায় অবস্থান করছেন চিত্রনায়িকা শাহনূর। এরই মধ্যে সেখানে ফোবানা আয়োজিত শো’তে পারফর্ম্যান্স করেছেন তিনি। পাশাপাশি বেশ কয়েকটি শো’তেও অংশ নিয়েছেন বলে জানান তিনি। এরই মধ্যে হাসান জাহাঙ্গীরের নির্দেশনায় তিনি একটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপনটি আমেরিকার টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়।

১৬ নভেম্বর মোবাইল ফোনে কথা হলে শাহনূর বলেন, এরই মধ্যে দেশের বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে কথা হয়েছে। দেশে ফিরেই কয়েকটি সিনেমা, নাটক ও বিজ্ঞাপনে কাজ করার কথা রয়েছে। সবকিছু ঠিকঠাক করা আছে। দেশে ফিরলেই কাজে ফেরা হবে। কবেনাগাদ দেশে ফিরছি তা এখনো চূড়ান্ত হয়নি।

এরই মধ্যে শাহনূর শেষ করেছেন রফিক সিকদারের সিনেমা ‘বসন্ত বিকেল’-এর কাজ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে শাহনূর তার নিজের ফাউন্ডেশন ‘শাহনূর ফাউন্ডেশন’ থেকে একটি তথ্যচিত্র নির্মাণ করেন। শাহনূরের ইচ্ছা আছে পরিচালনায় নিয়মিত হওয়া। মুক্তির অপেক্ষায় রয়েছে শাহনূর অভিনীত মুক্তিযুদ্ধের গল্পের সিনেমা ‘কাকতাড়ুয়া’। এরই মধ্যে তিনি শেষ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’-এর কাজ। শুরু করেছিলেন সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতি বন্ধন’ সিনেমার কাজ। গাজী ফারুকের পরিচালনায় তিনি ‘মুজিব তোমায় কথা দিলাম’ নামক একটি ওভিসিতে কাজ করেও বেশ প্রশংসিত হয়েছেন শাহনূর।

আপনার মতামত দিন

Posted ১:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com