বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

রাজশাহী সীমান্তে ব্যবসায়ীকে মারপিটের অভিযোগ বিজিবির বিরুদ্ধে

আকাশ সরকার, রাজশাহী থেকে :

রাজশাহী সীমান্তে ব্যবসায়ীকে মারপিটের অভিযোগ বিজিবির বিরুদ্ধে

আকাশ সরকার, রাজশাহী ব্যুরো : রাজশাহী সীমান্তে ব্যবসায়ীকে মারপিট ও সাদা কাগজে জোর পূর্বক স্বাক্ষর নিয়ে হয়রানির অভিযোগ উঠেছে বিজিবির বিরুদ্ধে। মঙ্গলবার বেলা সাড়ে ৩ টার দিকে রাজশাহী খিদিরপুর ১০ নম্বর চর এলাকায় এ ঘটনা ঘটে অভিযোগ করেছেন নগরের মতিহার থানার বিনোদপুর ধরমপুর পুর্বপাড়ার আকবর আলীর ছেলে টাইলস ব্যবসায়ী হাসিবুল হাসান শান্ত।

তিনি ঘটনাটি তদন্ত করে বিজিবির চর খিদিরপুর বিওপি ক্যাম্প কমান্ডারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য রাজশাহী জেলা প্রশাসক, রাজশাহী-১ বিজিবির অধিনায়, স্বারাষ্ট্র মন্ত্রী ও বিজিবির মহাপরিচালক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। বুধবার তিনি এই অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানান গেছে, হাসিবুল হাসান শান্তর পদ্মার চরে বেশ কিছু জমি রয়েছে। সেই জমিতে তিনি চাষাবাদ করেন র্দীঘদিন যাবত। মঙ্গলবার চরের জমিতে চাষ করা কালাই মাড়াই করার জন্য যান। সেখান থেকে ফিরে আসার সময় বেলা ৩ টার দিকে বিওপির ক্যাম্প কমান্ডার জাকির হোসেন তাকে হটাৎ আটক করে এবং মাদক ব্যবসায়ী বলে এলোপাতাড়ি মারপিট করে।

এ সময় ব্যবসায়ী হাসিবুলের কাছে থেকে ৫০ হাজার টাকা দাবি করা হয়। তার দাবিকৃত টাকা দিলে তাকে ছেড়ে দিবে বলে জানানো হয়। এসময় ব্যবসায়ী হাসিবুল টাকা দিতে অস্বীকার করলে হাসিবুলকে দড়ি দিয়ে বেধে মারপিট করতে করতে সীমান্তের কাছে নিয়ে যায়। সেখানে তার দিকে বন্দুক তাক করে ক্রসফায়ার দেয়ার হুমকিও দেয় তারা।

এ বিষয় জানতে রাজশাহী বিজিবির চর খিদিরপুর ১০ নং বিওপি ক্যাম্প কমান্ডার জাকির হোসেনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোন বন্ধ দেখাই

তবে রাজশাহী ১ বর্ডার গার্ড ব্যটালিয়ন বিজিবির উপ অধিনায়ক বলেন, এমন কোন অভিযোগ আমরা এখন পর্যন্ত পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত দিন

Posted ৭:৪০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com