মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কালিয়ার ইলিয়াছাবাদ ইউপি:তে নৌকা ও আনারশ সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

মোঃ হাচিবুর রহমান, কালিয়া থেকে :

কালিয়ার ইলিয়াছাবাদ ইউপি:তে নৌকা ও আনারশ সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

মোঃ হাচিবুর রহমান, কালিয়া( নড়াইল) প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলার ইলিয়াছাবাদ ইউনিয়নে নৌকা ও আনারশ প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপল্টি অভিযোগ পাওয়া গেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৭-৮ জন আহত হয়েছে। ১৩ নভেম্বর (শনিবার) সন্ধ্যা সাড়ে ৭ টায় কুঞ্জপুর স্কুল মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে জানা যায়, ওই দিন সন্ধ্যাায় মুক্তিযোদ্ধা ফিরোজ মল্লিকের নৌকা প্রতীক ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক চেয়ারম্যান মল্লিক মনিরুল ইসলামের আনারশ প্রতীকের সমর্থকদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়।
এ সময় নৌকা প্রতীকের ফিরোজ মল্লিক জানান, নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারনা চালানোর কার্যালয় পরিদর্শনের জন্য আমি সমর্থকদের নিয়ে নির্বাচনী অফিসে যাই। এমতাবস্থায় আনারশ প্রতীকের মল্লিক মনিরুল ইসলাম তার সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারনায় যান। এ সময় উভয় পক্ষের কর্মী সমর্থকদের বাকবিতন্ডা হয় এবং সংঘর্ষে রূপ নেয়। আনারশ প্রতীকের মল্লিক মনিরুল ইসলাম জানান, আমরা আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং দীর্ঘদিন যাবৎ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। কিন্তু নৌকা প্রতীকের ফিরোজ মল্লিক সদ্য বিএনপির ইউনিয়ক আহ্বায়ক কমিটির সাধারণ সম্পাদক মাহাবুর শেখ ও সাবেক ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুলকে সাথে নিয়ে আমার কর্মী সমর্থকদের ওপর অতর্কিত আক্রমন করেন। এ সময় আংশিক সংঘর্ষ হয়। আমি প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও সাংবাদিকদের মাধ্যমে প্রশান রাখতে চাই যে, বিএনপির পদধারী নেতাকর্মীরা নৌকার ছায়াতলে এসে আমার কর্মীদের ওপর কেন হামলা করলো? তদন্তপূর্বক এর সঠিক বিচার কামনা করছি।
এ বিষয়ে এএসপি (কালিয়া সার্কেল) ও কালিয়া থানার অপিসার ইনচার্জ (ওসি) শেখ কনি মিয়া বলেন, সংঘর্ষের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং উভয় পক্ষকে নির্বাচনী আচারন বিধি লংঘন না করার জন্য কঠোর হুশিয়ারী প্রদান করেছি।

আপনার মতামত দিন

Posted ১১:০২ অপরাহ্ণ | রবিবার, ১৪ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com