বৃহস্পতিবার | ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর থেকে :

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান খান সোহাগের পিতা ইসলামপুর বাজারের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী আজাদ খান লোহানীর দাফন কাজ সম্পন্ন হয়েছে।
শনিবার(১৩ নভেম্বর) বাদ যোহর পুরাতন মাকার্য মসজিদে তার জানাযা নামায অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি একজন প্রবীন রাজনৈতিক ব্যক্তি ছিলেন। তিনি কিসামতজাল্লা ও মৌজাজাল্লা গ্রাম সমাজের সভাপতি ছিলেন। বিভিন্ন সময়ে ইসলামপুর পুরাতন মাকার্য মসজিদের সার্বিক উন্নয়ন কাজের দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।
উল্লেখ্য যে, গত ১২ নভেম্বর শুক্রবার ঢাকার কেরানীগঞ্জে ইকুরিয়ায় তার বড় ছেলের বাড়ীতে হৃদরোগে আক্রান্ত মৃত্যুবরণ করেন। তার প্রথম নামাজের জানাযা ঢাকার কেরানীগঞ্জ ইকুরিয়ায় মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়।
দ্বিতীয় জানাযা নামাযে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জামান আব্দুন নাসের বাবুল, কেন্দ্রীয় জামাতের সূরা সদস্য ড. সামিউল হক ফারুকী, সাবেক উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যা নবী নেওয়াজ খান লোহানী বিপুল, পৌর বিএনপি’র আহ্বায়ক রেজাউল করিম ঢালী, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি নুর ইসলাম নুরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও মুসল্লীগণ। দ্বিতীয় জানাযা শেষে লোহানী বাড়ি পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আপনার মতামত দিন

Posted ৯:৩২ অপরাহ্ণ | শনিবার, ১৩ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com