রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

দিনাজপুরের হিলিতে দুইটি নৌকা একটিতে সতন্ত্র প্রার্থীর জয়

হিলি রিপোর্টার :

দিনাজপুরের হিলিতে দুইটি নৌকা একটিতে সতন্ত্র প্রার্থীর জয়

হিলি প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুর উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদে দ্বিতীয় ধাবে দির্বাচনে দুইটিতে নৌকা মনোনীত এবং একটিতে স্বতন্ত্র প্রার্থীর বিজয় লাভ করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবেই চলে ভোট গ্রহন। তিনটি ইউনিয়নে ১১জন চেয়ারম্যান, সদস্য পদে ১০৪ জন এবং মহিলা সংরক্ষিত আসনে ৩২জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করেন।

নির্বাচনে বিজয়ী হলেন, ১নং খট্রামাধাবপাড়া ইউনিয়নে (স্বতন্ত্র) আনারস মার্কার প্রার্থী কাউছার রহমান ৪ হাজার ৮শ ৪৭ ভোট পেয়ে বিজয় লাভ করে, তার নিকট তম প্রতিদন্দি ঘোড়া মার্কার প্রতিক নিয়ে আব্দুল মালেক (স্বতন্ত্র) ৪ হাজার ৬শ ৩৯ ভোট পেয়েছে।

২নং বোয়ালদাড় ইউনিয়নে নৌকা মনোনীত সদরুল ইসলাম ৬ হাজার ৭শ ০৮ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকট তম প্রতিদন্দি মটোরসাইকেল প্রতিক নিয়ে মেফতাহুল জান্নাত ৪ হাজার ৫৪৯ ভোট পেয়েছেন

এবং ৩ নং আলীহাট ইউনিয়নে নৌকা মনোনীত প্রার্থী আবু সুফিয়ান ৫ হাজার ২শ ৪৮ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদন্দি জামাত মনোনীত অমিনুল ইসলাম চশমা মার্কা ৪ হাজার ৬শ ১২ ভোট পেয়েছেন।

হাকিমপুর নির্বাচন ও রিটানিং কর্মকর্তা সফিকুর রহমান আকন্দ জানান, সকাল থেকে শান্তির্পর্ণ ভাবে ভোট গ্রহন হয়েছে। ৩টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৫২ হাজার ৫শ ২৫ জন, এর মধ্যে ৭৫% ভোট গ্রহন হয়েছে।

তিনি আরো জানান, নির্বাচন সুষ্ঠ করতে সর্বদায় আইনশৃঙ্খলা বাহীনি পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি, আনসার সদস্যরা মাঠে ছিলেন।

আপনার মতামত দিন

Posted ১০:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com