সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নড়াইলে নৌকার চেয়ারম্যান প্রার্থী আবিদুল ইসলাম ও স্ত্রীর বিরুদ্ধে দুদকে মামলা

উজ্জল রায়, নড়াইল থেকে :

নড়াইলে নৌকার চেয়ারম্যান প্রার্থী আবিদুল ইসলাম ও স্ত্রীর বিরুদ্ধে দুদকে মামলা

উজ্জ্বল রায়, নড়াইল থেকে : নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী সৈয়দ আবিদুল ইসলাম ও তাঁর স্ত্রী ইসরাত জাহান সহেলীর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে (দুদক) মামলা হয়েছে। গত ৮ নভেম্বর বিকেলে দুদকের যশোর সমন্বিত জেলা কার্যালয়ে, ওই কার্যালয়ের সহকারী পরিচালক মো. মোশাররফ হোসেন বাদী হয়ে মামলা করেন।
আবিদুল ইসলাম সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। আগামীকাল বৃহস্পতিবার (১১ নভেম্নবর)ন ড়াইল সদর উপজেলার ১১ ইউপি ভোটগ্রহণ হবে।
আবিদুল ইসলাম ওই ইউনিয়নের পাইকড়া গ্রামের মৃত সৈয়দ আকবর আলীর ছেলে। নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য। তিনি ঢাকায় ব্যবসায় করেন। গতবার তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে পরাজিত হন।
দুদক সূত্রে জানা গেছে, ২০১৯ সালের একটি অভিযোগের ভিত্তিতে দুদক ২০১০ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত তাঁদের সম্পদের অনুসন্ধান করা হয়। অনুসন্ধানে সৈয়দ আবিদুল ইসলামের (৫০) ৫ কোটি ৪৫ লাখ ৫৬ হাজার ৬২২ টাকা এবং তাঁর স্ত্রী ইসরাত জাহান সহেলীর (৫০) ৮০ লাখ ৯৬ হাজার ২৭১ টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ থাকার তথ্য পাওয়া যায়।
দুদকের যশোর সমন্বিত জেলা কার্যালয়ে উপ-পরিচালক মো. নাজমুচ্ছায়াদাত জানান, জ্ঞাত আয় বহির্ভূত ওই সম্পদ অর্জনের তথ্য পেয়ে তাঁদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন

Posted ৮:৪২ অপরাহ্ণ | বুধবার, ১০ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com