বৃহস্পতিবার | ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সুজানগরে ভায়না ইউনিয়নে নৌকার সমর্থকদের হামলায় সতন্ত্র প্রার্থীর ১ জন কর্মীর মৃত্যু

আলাউদ্দিন আদম, পাবনা :

সুজানগরে ভায়না ইউনিয়নে নৌকার সমর্থকদের হামলায় সতন্ত্র প্রার্থীর ১ জন কর্মীর মৃত্যু

আলাউদ্দিন আদম পাবনা: আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে পাবনার সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমিন উদ্দিনের সমর্থকদের হামলায় আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুকের এক সমর্থকের মৃত্যুর খবর পাওয়া গেছে। গত সোমবার রাতে ভায়না ইউনিয়নের চলনা বাজারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমিন উদ্দিনের সমর্থকরা অতর্কিতভাবে আনারসের অফিসে হামলা চালিয়ে নির্বাচনী অফিস ভাঙচুর করে এবং এলোপাথাড়ি গুলি বর্ষণ ও বেশ কয়েক জন কে কুপিয়ে জখম করেছে। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় সবুজ (৪০) নামক আনারস প্রতীকের এক সমর্থক মঙ্গলবার রাত ৯:৩০ মিনিটের সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। সবুজ চললা গ্রামের মৃত হাচেন প্রামাণিকের ছেলে ও সাবেক আনোয়ার মেম্বারের ভাই।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ব্যাপারে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক জানান, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমিন উদ্দিনের সমর্থকরা অতর্কিতভাবে হামলা চালিয়ে আমার বেশ কয়েক জন সমর্থককে গুলিবিদ্ধ সহ এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। তাদের মধ্যে সবুজ মৃত্যুবরণ করেছেন। এ ঘটনায় নৌকার চেয়ারম্যান প্রার্থী আমিন উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করে যোগাযোগ করা যায়নি।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, এই ঘটনায় একটি মামলা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত দিন

Posted ৭:২৭ পূর্বাহ্ণ | বুধবার, ১০ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com