সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

রায়পুরাতে নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, ককলেটসহ ২জন আটক

নরসিংদী রিপোর্টার :

রায়পুরাতে নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, ককলেটসহ ২জন আটক

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলার রায়পুরা ইউনিয়ন এ হাইমারা ইউনিয়নের চশমা প্রতীক ও আনারস প্রতীকের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা হামলায় ৭ জন আহত হয়েছে। ৯ নভেম্বর মঙ্গলবার হাইমারা ইউনিয়নের সাউথ পাড়া গ্রামে এই সংঘর্ষ হয়। সাদেকুর রহমান খোকন, রাসেল, আরিফ, তরিফ, ফেরদৌস, আরিফ সহ মোট ৭ জন আহত হয়েছে।

তাদের মধ্যে ১ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল প্রেরন করেছে নরসিংদী সদর হাসপাতাল। এ বিষয়টি নিয়ে আনারস প্রতিকের আখতারুজ্জামানের সর্মথকরা জানিয়েছে, বাবলার চেয়ারম্যান ভোট টাকা দিয়ে কিনছে। সাউথপাড়া দড়িহাইমারা এ দুটি গ্রামে চেয়ারম্যান প্রত্যেক ভোটারদেরকে টাকা দিয়ে প্রবাহিত করতেছে, চশমা প্রতিকে ভোট দেওয়ার জন্য।

এ বিষয়টি হাতেনাতে ধরতে পেরে আখতারুজ্জামানের কর্মীরা চশমা প্রার্থীর ভাবলা চেয়ারম্যানের লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কার আক্তারউজ্জামান জানান, এ বিষয়টি নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আনারস মার্কার আখতারুজ্জামানের সাথে আলাপ করলে তিনি জানান যে তার সমর্থক ও কর্মীদেরকে নানাভাবে হয়রানি করছে।

বর্তমান চেয়ারম্যান ও প্রার্থী বাবলা ওই সময় এলাকাবাসী সংঘর্ষ চলাকালীন সময় দুজনকে ককলেট হাতেনাতে আটক করে এবং আনারস প্রার্থী আখতারুজ্জামানের বাড়িতে আটক করে রাখে এবং পুলিশ এসে তাদেরকে থানায় নিয়ে যায়, এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

চশমা’ প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান বাবলার বাড়িতে গেলে তিনি কোথাও কাজে চলে গেছেন বলেন চেয়ারম্যান বাড়ি থেকে। বের হয়ে অন্য একটি কাজে চলে যায়। এ বিষয়টি নিয়ে চেয়ারম্যানের ভাই কামরুল টুটুলের সাথে আলাপ করলে তিনি জানান, যে আসলে তারা যে অভিযোগ করেছে সম্পূর্ণ মিথ্যা। তারা বরং আমাদেরকে ওই এলাকায় সাউথপাড়া ও দরিহাইমাড়া নির্বাচনী প্রচারে বাধা দিচ্ছে। আজকে যে ২ জনকে ককটেলসহ পুলিশ ধরেছে এটাও সম্পূর্ণ মিথ্যা। তারা ককটেল বহনে জড়িত নয় তাদেরকে ফাঁসানো হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৯:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com