বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

রাজবাড়ীর খানখানাপুরে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে : চেয়ারম্যান রেজাউল করিম লাল।

রাজু আহমেদ (রাজবাড়ী) জেলা প্রতিনিধি।

রাজবাড়ীর খানখানাপুরে  ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে :  চেয়ারম্যান রেজাউল করিম লাল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সর্বক্ষেত্রে নৌকাকে বিজয়ী করতে হবে। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার ভোট প্রদানের বিকল্প কিছু নেই।
সুতরাং সবাই ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে এই কথা বললেন বীর মুক্তিযুদ্ধা চেয়ারম্যান রেজাউল করিম লাল সেই সাথে চেয়ারম্যান রেজাউল করিম লাল জনতার সামনে আরো বলেন আমি দীর্ঘ ২০ বছর চেয়ারম্যান করেছি আর নির্বাচন করব না সবাই নৌকা মার্কাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

(সন্ধ্যা ৭টায়) রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি সালাম বেপারী বাড়িতে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর পক্ষে নির্বাচনী কার্যক্রমের অংশ হিসেবে বিশেষ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন। খানখানাপুর ইউনিয়ন শাখা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি এবং আগামী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মোঃ আমীর আলী মোল্লা।

খানখানাপুর ইউনিয়ন শাখা বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং আগামী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এস এম মোঃ ফরহাদ নান্নু।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের খানখানাপুর ইউনিয়ন শাখার সকল ওয়ার্ডের নেতাকর্মীরা

এই কর্মীসভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলা হয় , আওয়ামীলীগের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে

। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকার প্রার্থীর পে নেতাকর্মীদের প্রচারণায় অংশ নিতে হবে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে বিজয় নিশ্চিত করতে শুধু আওয়ামীলীগ না আওয়ামীলীগের সকল পর্যায়ের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নির্বাচনের ফলাফলের আগ মুহুর্ত পর্যন্ত নির্বাচনী তথা ভোট কেন্দ্রে অবস্থান করতে হবে

। আপনারা প্রতিটি ভোটারের কাছে যাবেন, জননেত্রীর নেতৃত্বাধিন আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও যুগান্তকারী পদক্ষেপ গুলো তুলে ধরবেন। দেশের উন্নয়নের কথা বুঝাবেন এবং ভোট চাইবেন।

আপনার মতামত দিন

Posted ৮:১৪ অপরাহ্ণ | সোমবার, ০৮ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com