সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

রাজশাহীতে নগরীতে ছুরিকাঘাতে এক ব্যক্তি খুন আটক-১

আকাশ সরকার, রাজশাহী থেকে :

রাজশাহীতে নগরীতে ছুরিকাঘাতে এক ব্যক্তি খুন আটক-১

আকাশ সরকার, রাজশাহী ব্যুরো : রাজশাহী বোয়ালিয়া মডেল থানা এলাকার রাণীনগরে দুষ্কৃতিকারীদের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (৬ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রাণীনগর এলাকার সিটি হাসপাতাল সংলগ্ন নিহত যুবকের বাসায় এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. পিয়ারুল ইসলাম পিরু (৩৪)। তিনি ওই এলাকার মৃত কুরবান আলীর ছেলে। নিহত পিরুর লাঁশের সুরতহাল প্রতিবেদন করে বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

এ নৃশংস হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শিমুল নামের একজনকে আটক করেছে পুলিশ।

এ তথ্য নিশ্চিত করেছেন, বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের মোড়ে পিরুর সাথে কথা কাটাকাটি হয় কয়েকজনের। এরপরে পিরু বাড়িতে চলে আসে। কিছুক্ষণ পরে কয়েকজন গিয়ে বাড়ির দরজায় পিরু পিরু বলে ডাকাডাকি করে। এক পর্যায়ে পিরু রুম থেকে বাইরে আসলে তাকে লাঠি-শোঠা দিয়ে মারধর করে। এসময় হত্যাকারীরা বুকে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেয়ার পথেই সে মারা যায়।

পিরুর বড়ভাই শফিকুল ইসলাম বলেন, আমি বাড়িতে ছিলাম না। বাড়ির লোকজন বুঝে ওঠার আগেই হত্যাকারীরা পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে বাড়িতে এসে ছোট ভাইয়ের রক্তমাখা লাশ দেখি।

ওসি বলেন, যারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে প্রাথমিকভাবে পুলিশ তাদের চিনতে পেরেছে। তবে তদন্তের স্বার্থে কারও নাম বলা সম্ভব হচ্ছে না। এছাড়া শিমুল নামের একজনকে আটক করা হয়েছে। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যেই ঘটনাস্থলে অপরাধ দমন ইউনিটের (সিআইডি) একটি দল হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বাকিদেরকেও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি, দ্রুতেই তাদেরকে আটক করা সম্ভব হবে। মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

আপনার মতামত দিন

Posted ১:৩৮ অপরাহ্ণ | রবিবার, ০৭ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com