বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ইসলামপুরে স্বতন্ত চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীনের পরামর্শ সভা অনুষ্ঠিত

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর থেকে :

ইসলামপুরে স্বতন্ত চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীনের পরামর্শ সভা অনুষ্ঠিত

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর উপজেলা সদর ইউনিয়নের স্বতন্ত চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন সদর ইউনিয়নের সাধারণ ভোটারদের সাথে নির্বাচন নিয়ে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুত্রুবার (৫নভেম্বর) সন্ধ্যায় পচাঁবহলা জয়তুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে হাজী মুনছুর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন মমতাজুর রহমান, ফরহাদ, আবুল হোসেন, মুনতাজ, হারিছ,আবুল কালাম, হাসান ও ইসমাইল প্রমুখ।
বক্তারা বলেন, সদর ইউনিয়নের দশ কেজি চাউলের নেতারা মোস্তাক আওয়ামীলীগ, যারা গরীব দুঃখীদের কর্মসৃজন কর্মসূচী প্রকল্প, এলজিএসপি, বয়স্ক ও বিধবা ভাতা, যত্ম প্রকল্প, ভিজিডি ও ঈদ উপলক্ষে ভিজিএফ কার্ড রাজাকারের সন্তান বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীনের যোগসাজসে স্লিপ বিক্রি করে পরিবার পরিজন নিয়ে জীবনযাপন করে। যারা নৌকা মার্কা নিয়ে লাফালাফি করতাছে তারা কিসের নেতা ? যে নেতারা গরীব ও দুঃখীদের ১০ টাকার চাউলের লোভ সামলাতে পারে না। তাদের মনোনয়ন দেওয়া হয়েছে নৌকা প্রতীক। আমরা নৌকার মার্কার বিপক্ষে না ? আমরা ব্যক্তির বিপক্ষে? যাকে নৌকা মার্কা প্রদান করা হয়েছে তার স্বপরিবার ছিল পাকিস্তানী এজেন্ট,রাজাকার বাহিনীর সদস্য। তাই ইউনিয়নের সকল সাধারণ ভোটারদের সজাগ থাকতে হবে।
চেয়ারম্যান হওয়ার পর ৫ থেকে ৯নং ওয়ার্ডের উন্নয়নের কোন ছোয়া লাগেনি। চেয়ারম্যান হওয়ার পর ইউনিয়নবাসীর কোন খোজ খবর নেয়নি। তার কাজ ঘুম থেকে উঠে উপজেলা সদরের বিভিন্ন জায়গায় বসে গোপনে কাজ করা। আপনারা সবাই আগামী ২৮ নভেম্বর কেন্দ্রে গিয়ে নিজ নিজ ভোট প্রয়োগ করবেন এবং ভোট রক্ষা করবেন। প্রিজাইডিং অফিসারের নিকট স্ব স্ব কেন্দ্রের ফলাফল সীট এজেন্টরা হাতে বুঝিয়ে নিবেন।

আপনার মতামত দিন

Posted ৭:৫৭ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com