মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

পাশাপাশি মুক্তি পাবে যমুনার ব্লক বাস্টারে

মারুফ সরকার, ঢাকা প্রতিনিধি :

পাশাপাশি মুক্তি পাবে যমুনার ব্লক বাস্টারে

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : আগামী ১৯ নভেম্বর মুক্তি পাচ্ছে মোঃ আবুল কাশেম মন্ডল পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘হৃদয়ের আঙ্গিনায়’। গঙ্গা মাল্টিমিডিয়ার প্রথম অবদান ছবিটি হলের পাশাপাশি মুক্তি পাবে যমুনার ব্লক বাস্টারে। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি চাইনিজ রেস্তোরাঁতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টরা।

বাবু হরিদাস সাহা পঙ্কজ প্রযোজিত ‘হৃদয়ের আঙ্গিনায়’ সিনেমায় মূল ভূমিকায় অভিনয় করেছেন কাজি হায়াৎ, বড়দা মিঠু, দুলারী, রেবেকা, তানভীর, জান্নাত, মেহেরিমা, চিকন আলী, হাসমত এবং সাঙ্গু পাঞ্জা।

পরিচালক কাসেম মন্ডল বলেন, ‘আমার ‘হৃদয়ের আঙ্গিনায়’ সিনেমাটা সামাজিক, পারিবারিক গল্প নিয়ে। একটা সময় এ ধরনের সিনেমা খুব নির্মাণ হতো। সময়কে মাথায় রেখে সিনেমাটা তৈরি করছি। আশা করছি দর্শক আবার হলে আসবে ছবিটির টানে।

কাজি হায়াৎ বলেন, আমি যখন ছবিতে অভিনয় করি। তখন ভুলে যাই আমিও পরিচালক। আমি সেই ছবির পরিচালকের নির্দেশ মতো অভিনয় করি। অভিনয় ছাড়া অন্য কিছুই ফোকাস দিয় না। তারপরও নতুন যারা পরিচালক আছে তারা আমাকে নিতে ভয় পায়। তারা মনে করে যেহেতু আমিও পরিচালক। তাহলে তাদের ভুলত্রুটি ধরবো। আমার মতো করে নির্দেশনা দিবো। কিন্তু তা আমি কখন করি না। তাদের মতো করে কাজ করি। আশা করছি ছবিটা ভালো ব্যবসা করবে।

তিনি আরো বলেন, আমি এই ছবিতে অভিনয় করেছি। আজ এই ছবির মুক্তির তারিখ ঘোষণা করছি আগামী ১৯ নভেম্বর মুক্তি পাচ্ছে মোঃ আবুল কাশেম মন্ডল পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘হৃদয়ের আঙ্গিনায়। ছবিটি হলের পাশাপাশি মুক্তি পাবে যমুনার ব্লক বাস্টারে।

দুলারী বলেন,বলেন, সিনেমায় সুন্দর একটি ভূমিকায় অভিনয় করেছি। আমি আশাবাদী সিনেমাটি আমাদের দেশের চলচ্চিত্র আঙিনায় একটি নতুন মাত্রা যোগ করবে। আমি আপামর সিনেমাপ্রেমীদের অনুরোধ করব, আপনারা সিনেমা হলে যাবেন এবং আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় তৈরি করা এই ছবিটি বড় পর্দায় দেখবেন।

মারুফ সরকার
বিনোদন প্রতিনিধি
মোবাইল :০১৪০৮৭৫৯০৯৫
তারিখ:০৩-১১-২০২১

আপনার মতামত দিন

Posted ১:২০ অপরাহ্ণ | বুধবার, ০৩ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com