মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নতুনদের সুযোগ করে দিচ্ছে মাই সাউন্ড

নতুনদের সুযোগ করে দিচ্ছে মাই সাউন্ড

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : সময় বদলে যাচ্ছে। ইন্টারনেটের অভাবনীয় বিস্তৃতির কারণে সব এখন হাতের মুঠোয়। অসংখ্য ভিডিও ওয়েবসাইটের মধ্যে ‘ইউটিউব’ এখন অন্যতম বিনোদন। ভিউয়ের সংখ্যা কিংবা মতামতের বার্তা সবই এখানে বিদ্যমান। এ কারণে এখন অনেকেই ইউটিউব চ্যানেলের দিকে নজর দিচ্ছেন। সেই দিক থেকে পিছিয়ে নেই মাই সাউন্ড নামের প্রতিষ্ঠানটি। তারা এবার নতুন স্কোয়াড করে কাজ শুরু করছেন। যেখানে এই স্কোয়াড’র মধ্যে থাকবে তরুন পরিচালক ও নতুন শিল্পীরা।

নতুন শিল্পীদের নিয়ে পরিচালক তৈরি করবেন নাটক ও মিউজিক ভিডিও। এটি নির্মাণ কাজ শেষ করে মাই সাউন্ডের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

এরই মধ্যে তারা অনেক গুলো নাটক নির্মাণও করেছেন। যেগুলো শিঘ্রই তাদের নিজস্ব চ্যানেলে প্রকাশ করবেন।

এই সম্পর্কে জানতে কথা হয় মাই সাউন্ডের কর্ণধর জামাল উদ্দিনের সাথে তিনি বলেন, আমরা নতুন ভাবে নতুনদের নিয়ে কাজ শুরু করেছি। আমাদের এই কাজের সাথে তরুন নির্মতারা থাকবে পাশাপাশি শিল্পী থাকবে নতুন। তাদের নিয়ে আমাদের কাজ শুরু। বলতে পারেন এটা আমাদের একটা মাই সাউন্ড স্কোয়াড।

এই মাই সাইন্ডের স্কোয়াডদের নিয়ে প্রতি মাসে অনেক নাটক নির্মাণ করবে মাই সাউন্ড। ভালো গল্প দিয়ে তাদের মেধাকে কাজে লাগাবে মাই সাউন্ড। আমি আশা করছি নতুনরা ভালো কিছু করে দেখাবে। মাই সাউন্ড নতুনদের নিয়ে নতুন কিছু আপনাদের সামনে নিয়ে আসছে । আমাদের মাই সাউন্ডের পাশে থাকুন এবং নতুন নতুন নাটক দেখেন।

যে নাটক গুলো এরই মধ্যে মাই সাউন্ড স্কোয়াড তৈরি করেছেন সেগুলো হচ্ছে- ১/ দুই লাইন বেশি বুঝে, ২/ হাতুড়ি ডাক্তার, ৩/ ফার্মেসি, ৪/ দারোয়ান, ৫/ কাপুরুষ, ৬/ মিঃ হেল্পার, ৭/বদমেজাজি, ৮/ বিয়ে সাদি ডট কম, ৯/ অদল বদল, ১০/ টাকার গরম।

আপনার মতামত দিন

Posted ৬:৪৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ নভেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com