সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সুফলাকাটি ইউনিয়নে নৌকার মাঝি হতে ইচ্ছুক গোলাম কিবরিয়া মনি

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ, যশোর থেকে:

সুফলাকাটি ইউনিয়নে নৌকার মাঝি হতে ইচ্ছুক গোলাম কিবরিয়া মনি

মোহাম্মদ আব্দুল্লাহ, যশোর থেকে :  আসন্ন ইউপি নির্বাচনে যশোর জেলাধীন কেশবপুর উপজেলার ৮ নম্বর সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রতিক নৌকার মাঝি হতে ইচ্ছুক অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি। ইতিমধ্যে তিনি ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডে, গ্রামে, পাড়ায়, মহল্লায়, হাট বাজারে গণসংযোগ করাসহ দোয়া প্রার্থণা করে বেড়াচ্ছেন। সাড়া পাচ্ছেন আওয়ামী ঘরোয়ান মানুষসহ সর্ব সাধারণের। দলীয় প্রতিক নৌকা পেলে নির্বাচনে বিজয়ের মাধ্যমে তিনি ইউনিয়নবাসির সেবা করার সুযোগ চান।

গোলাম কিবরিয়া মনি ছাত্রজীবনে সুফলাকাটি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র থাকাকালিন অবস্থায় প্রত্যক্ষভাবে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। তারপর ১৯৯২ সালে ৮ নম্বর সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি নির্বাচিত হন। সে সময় তিনি কেশবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ছিলেন। ২০০৩ সালে যখন জামায়াত জোট সরকার ক্ষমতার স্টিমরোলার চালাচ্ছিলো তখন তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন। ২০১৩ সালে পুনরায় দ্বিতায় বার বিনা
প্রতিদ্বন্দিতায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে দক্ষতার সাথে দলের সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

এছাড়া তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, যুব সংঘের সাথে জড়িত থেকে সমাজ তথা দেশ ও জাতির কল্যাণে নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি ৮ নম্বর সুফলাকাটি ইউনিয়নের টেকসই অবকাঠামোগত উন্নয়ন, দক্ষ জনশক্তি গড়ে তোলাসহ ইউনিয়ন বাসির নাগরিক সেবা নিশ্চিত করতে বদ্ধ পরিকর। স্বপ্ন দেখেন তার জনপদের মানুষ যেন দ্রুত গতিতে এগিয়ে যায় উন্নত জীবনযাত্রার দিকে। তিনি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখি, সমৃদ্ধশালী উন্নত দেশ গঠনে সকল আন্দোলন, সংগ্রাম ও মিশন বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করতে সদা প্রস্তুত।

নির্বাচনে মনোনয়ন লাভ, সংখ্যাগরিষ্ঠ ভোট পাওয়া, বিজয়লাভ, ইউনিয়নকে ঘিরে আগামির পরিকল্পনা প্রভৃতি বিষয়ে জানতে চাইলে গোলাম কিবরিয়া মনি বলেন, আমি আশাবাদি মনোনয়ন গেলে বিপুল ভোটের ব্যবধানে আমার ইউনিয়নের মানুষ আমাকে বিজয়ী করবেন। সুফলাকাটির নির্বাচিত চেয়ারম্যান হলে স্থায়ী ভাবে জলবদ্ধতা দূর করণে অপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো। সাথে সাথে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের সমান অধিকার নিশ্চিত করতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো। তিনি ইউনিয়নবাসি সহ সকলের নিকট দোয়া প্রার্থণা করেছেন।

আপনার মতামত দিন

Posted ১১:১৪ অপরাহ্ণ | শনিবার, ৩০ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com