মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ও গুইমারা ১০ ইউপির প্রতিক বরাদ্ধ: প্রার্থীদের প্রচারনা শুরু

এস এম মহিউদ্দিন স্টাফ রিপোর্টার

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ও গুইমারা ১০ ইউপির প্রতিক বরাদ্ধ: প্রার্থীদের প্রচারনা শুরু

গুইমারার ও মাটিরাঙ্গা ১০ ইউনিয়নের দ্বিতীয় ধাপে অনুষ্টিতব্য ১১নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ও সাধারণ সদস্য পদে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর ৫টা পর্যন্ত মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে শান্তিপূর্ণভাবে সকল প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়। ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতীক বরাদ্দ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম। এ সময় উপস্থিত থেকে নির্বাচনী এ কার্যক্রমে অংশ নেন।

ইউপি নির্বাচনের দায়িত্বরত রিটার্নিং অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো:হুমায়ন কবির পাটোয়ারি, উপজেলা মৎস্য কর্মকর্তা মো:আরিফুর রহমান, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মো:রুবাইয়াত তামিম সহ নির্বাচন অফিসের অন্যান্য কর্মকর্তারা এবং অংশগ্রহণকারী প্রার্থীরা।

এদিকে গুইমারা উপজেলা সম্মেলন কক্ষে প্রার্থীদেরকে নিয়ে প্রতীক বরাদ্দ দেন রির্টানিং অফিসার রিকল চাকমা ও আলমগীর হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা সহ সরকারী বেসরকারী বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিক ও প্রার্থীগণ।

মাটিরাঙ্গা ও গুইমারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের হেমেন্দ্র এিপুরা নৌকা, স্বতন্ত্র প্রার্থী ত্রিপন জয় এিপুরা আনারস, বেলছড়ি ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের দলীয় প্রার্থী মো:রহমত উল্ল্যা নৌকা, স্বতন্ত্র প্রার্থী মো:মামুন মিয়া আনারস, গোমতি ইউনিয়নে মো:তোফাজ্জল হোসেন নৌকা, স্বতন্ত্র প্রার্থী মো:ফারুক হোসেন লিটন আনারস ,আমতলী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো:আবদুল গনি নৌকা, স্বতন্ত্র প্রার্থী জমির আলী ভূইঁয়া আনারস, বর্নাল ইউনিয়নে মো:ইউনুস মিয়া নৌকা স্বতন্ত্র প্রার্থী মো:ইলিয়াস আনারস, তবলছড়ি ইউনিয়নে নুর মোহাম্মদ নৌকা, স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম ভূইঁয়া তাইন্দং ইউনিয়নে পেয়ার আহাম্মদ মজুমদার নৌকা স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো:হুমায়ন কবির আনারস, স্বতন্ত্র প্রার্থী মো:সিরাজুল ইসলাম চশমা, স্বতন্ত্র প্রার্থী মো:তনু মিয়া মোটর সাইকেল, গুইমারা ইউনিয়নে নির্মল নারায়ন এিপুরা নৌকা, কংজুরী মারমা স্বতন্ত্র প্রার্থী, এবং ইসলামী আন্দোলনের মো:মাগফার হোসেন হাতপাখা, হাফছড়ি ইউনিয়নে মংশে চৌধুরী নৌকা, স্বতন্ত্র প্রার্থী আইয়ুব আলী মোটর সাইকেল, ইসলামী আন্দোলনের প্রার্থী সেলিম হাওলাদার হাতপাখা স্বতন্ত্র প্রার্থী সাচিং অং মারমা আনারস, সিন্দুকছড়ি ইউনিয়নে রেদাক মারমা নৌকা, স্বতন্ত্র প্রার্থী সুদুঅং মারমা আনারস, স্বতন্ত্র প্রার্থী আনু মারমা চশমা প্রতীক পেয়েছেন।

এসময় উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে নির্বাচনী প্রচারণা ও নির্বাচনী কাজকর্ম পরিচালনার অনুরোধ জানান। একই দিন সাধারণ সদস্য পদে ২৭২ জন প্রার্থী ও সংরক্ষিত আসনের ৭৯ জনের মাঝেও প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাটিরাঙ্গা উপজেলার ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯০টি ওয়ার্ডে ৯৪টি কেন্দ্রে ব্যালেট পেপারের মাধ্যমে ভোট অনুষ্টিত হবে।

আপনার মতামত দিন

Posted ৭:৩৪ অপরাহ্ণ | বুধবার, ২৭ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com