সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কালিয়ার ১০ নং পহরডাঙ্গা ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করলেন নৌকার মাঝি নির্মল বিশ্বাস

মোঃ হাচিবুর রহমান, কালিয়া থেকে :

কালিয়ার ১০ নং পহরডাঙ্গা ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করলেন নৌকার মাঝি নির্মল বিশ্বাস

মোঃহাচিবুর রহমান,কালিয়া (নড়াইল ) প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলার ১০ নং পহরডাঙ্গা ইউনিয়নের নৌকার মাঝি নির্মল বিশ্বাস টিকিট নিয়ে ২৫ অক্টোবর নির্বাচনী এলাকায় ফিরেই জনগনকে ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যাক্ত করেছেন। ২৬ অক্টোবর (মঙ্গলবার) তিনি থানা ও ইউনিয়নসহ তৃনমূল আওয়ামিলীগ নেতাদের সাথে মতবিনিময় পূর্বক ইউনিয়ন ব্যাপী গনসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন। জনসংযোগে ইউনিয়নের সকল বয়সি ও সকল শ্রেণী পেশার মানুষের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। নির্মল বিশ্বাসকে নৌকার মাঝি মনোনীত করায় দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তারা। এ সময় ইউনিয়নের চর বল্লাহাটি গ্রামের বয়োবৃদ্ধ আব্দুল মালেক শিকদার (৮০), মান্নান শিকদার, (৭৫), ২ নং ওয়ার্ড আওয়ামিলীগের সাবেক সভাপতি নুরমিয়া ঠাকুরসহ, (৬০) বলেন, আমরা সারা জীবন নৌকায় ভোট দিয়ে আসছি। এবারও নৌকাকে বিজয়ী করবো। আমাদের ইউনিয়নে ৯০ ভাগ লোকই আওয়ামীলীগ করে। আমরা স্বতঃস্ফূর্তভাবে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাল্লাহ।
ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নৌকার মনোনয়ন প্রত্যশী ইয়ার আলী শিকদার বলেন, আমিও নৌকার মনোনয়ন প্রত্যশী ছিলাম, শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছে তাকেই বিজয়ী করার উদ্দেশ্যে কাজ করবো। আমাদের পহরডাঙ্গা ইউনিয়নে ৯০ ভাগ লোকই আওয়ামীলীগ করে। তাই ইউনিয়নের সকল নেতাকর্মী ও বিশিষ্ট জনের সাথে আলোচনা করে নির্মল বিশ্বাসকে আমরা সিলকশনে চেয়ারম্যান বানানোর চিন্তা ভাবনা করছি।
নৌকার মাঝি নির্মল বিশ্বাস সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ভালবেসে নৌকা প্রতীক দিয়েছেন, এর অসম্মান আমি হতে দেবনা। ইউনিয়নবাসী আমার সাথে আছে। কোন বিদ্রোহী প্রার্থীর নাম এখনো শুনিনি। আগেও আমি সাড়ে তিন বছর চেয়ারম্যনী করছি। তারা আমাকে চেনে ও ভালবাসে। তাদের ভালবাসাই আমাকে বিজয়ী হতে অনুপ্রেরণা যোগাবে বলে আমার বিশ্বাস। আমি বিজয়ী হয়ে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নে কাজ করে যাব এবং এমন কোন কাজ করবোনা যাতে সাধারন জনগণ মুখ ফিরিয়ে নেয়। আমি এলাকাবাসীকে একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিতে চাই।

আপনার মতামত দিন

Posted ১০:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com