সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বাগমারার গোয়ালকান্দি ইউপিতে গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :

বাগমারার গোয়ালকান্দি ইউপিতে গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলার আওতাধীন বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউপিতে কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি)প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায়ে গণশুনানি অনুষ্ঠিত।
২৪শে অক্টোবর রবিবার সকাল ১০টায় গোয়ালকান্দি ইউপি চত্বরে জাতিসংঘ উন্নয়ন কর্মসুচি (ইউএনডিপি) এর সহযোগিতায় কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি)প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায়ে গণশুনানি অনুষ্ঠিত হয়।
গোয়ালকান্দি ইউপি সচিব আব্দুল বারিক এর সঞ্চালণায় ও গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকারের সভাপতিত্বে গণশুনানির কার্যক্রম শুরু হয় তিনি বলেন, মানুষের সেবা করাই আমাদের মুল লক্ষ আমি গোয়ালকান্দি বাসীর সেবা করার জন্য সর্বাত্নক চেষ্টা করে যাচ্ছি।
আপনারা ইউনিয়ন পরিষদে আসুন আপনারা শতভাগ সেবা পাবেন ইনশাহআল্লাহ।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইএএলজি প্রকল্পের ডিষ্টিক ফ্যাসিলেটর আ হ ম মোস্তফা কামাল তিনি বলেন, প্রতিবছর জনগণের কল্যাণে ওয়ার্ড সভা হয়ে থাকে সেই ওয়ার্ড সভায় আপনারা নিজ নিজ এলাকার উন্নয়নমুখী কাজ যেমন রাস্তা তৈরি, স্বাস্থ্য সেবা ,বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা ও সমাধান হয়ে থাকে ।

আজকে আপনারা এই গণশুণানিতে আপনার এলাকার রাস্তা, স্বাস্থ্য সেবা, শিক্ষা সেবা ও বিভিন্ন সেবার প্রশ্ন করবেন আমরা সেটি সমাধানের চেষ্টা করব।
উক্ত সভায় উপস্থিত ছিলেন গোয়ালকান্দি ইউপি হিসাব সহকারি ও কাম কম্পিউটার অপারেটর শাহীন আলম, ইউপি সিভিল সোসাইটি জাহিদুল ইসলাম মিঠু, ইউপির সকল ইউপি সদস্য ও অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উক্ত গণশুণানিতে গোয়ালকান্দি ইউপির বিভিন্ন রাস্তা, স্বাস্থ্য সেবা , শিক্ষাখাত ও গোয়ালকান্দি ইউপির সবগুলো মাঠে ফুটবল খেলার গোলপোষ্ট তৈরি নিশ্চিতকরণ করা হয়।

আপনার মতামত দিন

Posted ৯:৩৭ অপরাহ্ণ | রবিবার, ২৪ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com