সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কাশিমপুরে ৬ বছরের শিশু ধর্ষণের শিকার

কাশিমপুরে ৬ বছরের শিশু ধর্ষণের শিকার

নূরে আলম জিকু গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগর কাশিমপুর থানা এলাকায় ০৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আলাল সরকারকে (৩৭)গ্রেফতার করেছন কাশিমপুর থানা পুলিশ। আলালের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে । সকালে শিশুর বাবা বাদী হয়ে গাজীপুর মেট্টোপলিটন কাশিমপুর থানায় আলাল সরকারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ।মামলা নং ২০, ২০/১০/২১। অভিযুক্ত আলাল সরকার সিরাজগঞ্জ জেলার, বেলকুচি থানাধীন কল্যাণ পুর গ্রামের আয়ুব আলী সরকারের ছেলে মাতাঃ শাহিদা বেগম।
গাজীপুর মহানগরের ১ নং ওয়ার্ড বড় ভবানীপুর আঃকাদের খানের বাড়ির ভাড়া টিয়া। পাশের রুমের ভাড়াটিয়া শিশুর বাবা, মা। সকালে কর্মস্থলে চলে যান। বাসা খালি পেয়ে জোর পূর্বক শিশুকে ধর্ষণ করেন।ধর্ষণের পর ভয় ভিতি প্রধান করেন। জুলফিকার ও তার স্ত্রী বাসায় এসে দেখেন শিশু ভয় কাঁপছে। এক পর্যায়ে শিশু বলল রুমে আলাল প্রবেশ হকরে আমাকে জোরপূর্বক অত্যাচার করেছে।।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবে খোদা গণমাধ্যমকে জানিয়ছেন, অভিযুক্ত আলাল সরকারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়। অভিযুক্ত আলাল সরকারকে বিগ্ঞ্চ আদালতে প্রেরণ করা হয়।

আপনার মতামত দিন

Posted ৮:৩৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com