মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চাই, মোছাঃ আফিয়া বেগম

মোঃ জাকির হোসেন, মৌলবীবাজার থেকে :

দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চাই, মোছাঃ আফিয়া বেগম

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধি : ১১ই নভেম্বর দ্বিতীয় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণায় পিছিয়ে নেই কোন প্রার্থীরা। দিন, সপ্তাহ, মাস যত যাচ্ছে ততই ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন আর এই নির্বাচনকে ঘিরে প্রতিটা ওয়ার্ড এর প্রার্থীরা হয়ে আছে জাগ্রত। অনেকেই জনসাধারনের জন্য নিজের সবটুকু দিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছেন।

তেমনি জুড়ী উপজেলার ৫নং জায়ফরনগর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এর মহিলা ইউপি সদস্যা পদপ্রার্থী জনগনের বন্ধু, গরিব, দুঃখী, অসহায় মানুষের পথ চলার সাথী ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মোছাঃ আফিয়া বেগম দ্বিতীয় বারের মতো জনগণের ভোটে নির্বাচিত হয়ে আবারো জনগণের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান।

তার সাথে এক সাক্ষাৎকারে এলাকার গরিব দুঃখী ও অসহায় মানুষকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমার ইউনিয়ন এর ৭,৮ ও ৯ ওয়ার্ড এর সকল গরিব অসহায় মানুষের সকল বিপদে আপদে থাকবো ইনশাল্লাহ। এছাড়াও এলাকার যত উন্নয়ন মূলক কাজ আছে তাতেও আমি মানুষের পাশে থাকবো।

তিনি আরো বলেন, একজন জনপ্রতিনিধির কাজ হলো মানুষের পাশে দাড়ানো, তাদের বিপদে আপদে তাদের সহযোগিতা করা, জনসাধারণের জন্য নিজেকে বিলিয়ে দেওয়া এবং এলাকায় উন্নয়ন মূলক কাজ করে যাওয়া। আমি ৭,৮ ও ৯ নং ওয়ার্ড কে রোল মডেল হিসেবে গড়তে চাই ইনশাআল্লাহ।

তিনি ৭,৮ ও ৯ নং ওয়ার্ড এর সকল জনসাধারণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে আরেকটি বার সুযোগ চেয়েছেন। আশা করি আপনারা আমার সাথে থাকবেন। আমি আপনাদের দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী।

তরুন সমাজ ও সর্বস্থরের জনসাধারণ কে আমি অনুরোধ করব আপনারা সবাই আমার সাথে থাকবেন এবং আপনাদের সেবা করার সুযোগ দিবেন।

তিনি আরো বলেন, আমরা সবাই মিলে একটি ৭,৮ ও ৯ নং ওয়ার্ড কে আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। ৭,৮ ও ৯ নং ওয়ার্ড এর সুনাম অতীতে যেমন ছিলো সেই সুনাম ভবিষ্যতেও ধরে রাখবো ইনশাআল্লাহ। ৫নং জায়ফরনগর সহ তথা সমস্ত বাংলাদেশে আমাদের সুনাম ছড়িয়ে পড়বে।

মাদক,দুর্নীতি ও অপরাধ মুক্ত ৭,৮ ও ৯ নং ওয়ার্ড গড়তে আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আমি মানুষে অধিকার নিয়ে কাজ করতে চাই। আমি জনগনের অধিকার ফিরিয়ে দিতে চাই৷ এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

কারন সাধারন মানুষ যাতে সুখ-শান্তিতে থাকতে পারে আমি তা নিশ্চিত করতে চাই।সাধারন জনগন যারা গ্রাম ও প্রত্যন্ত এলাকায় বসবাস করেন তাদের কে মানসম্পন্ন ও আধুনিক সেবা দিতে চাই। এবং সব সময় আপনাদের সকলের পাশে থাকতে চাই।

আপনার মতামত দিন

Posted ৬:২৩ অপরাহ্ণ | শনিবার, ১৬ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com