সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কড়ইচড়া ইউপি: আওয়ামীলীগের সভাপতি মুক্তা ও সেক্রেটারি আরিফ নির্বাচিত

মোহাম্মদ আলী জিন্নাহ, জামালপুর ব্যুরো :

কড়ইচড়া ইউপি: আওয়ামীলীগের সভাপতি মুক্তা ও সেক্রেটারি আরিফ নির্বাচিত

মোহাম্মদ আলী জিন্নাহ, জামালপুর বুর‍্যো প্রধান : বাংলাদেশ আওয়ামীলীগ ২ নং কড়ইচড়া ইউনিয়ন শাখার ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে মহিষবাথান আর এম উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,কবুতর উড়ানো,ফানুস উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও বীরশ্রেষ্ঠ সকল শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন অতিথিবৃন্দরা।

পবিত্র কোরআন তেলোওয়াত এর মধ্য দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু করা হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক আহমেদ চৌধুরী, সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, আশরাফ হোসেন তরফদার, মির্জা সাখাওয়াতুল আলম মনি, যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, সদস্য ও পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, সদস্য অধ্যক্ষ আলহাজ্ব গোলাম রব্বানী প্রমূখ।

সম্মেলনের উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহা। প্রধান বক্তা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ ওবায়দুর রহমান বেলাল।

বিশেষ বক্তা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এস এম রেজাউল করিম ও যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাদল।

সভাপতিত্ব করেন ২ নং কড়ইচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল হক বাচ্চু ও সঞ্চালনায় সাধারণ গোলাম মোস্তাকিম এলএমজি। এ সম্মেলনে জেলা,উপজেলা, পৌর, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থীদের নাম নিয়ে চলে যান অতিথিবৃন্দরা। পরে জেলা আওয়ামীলীগের নির্দেশনায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুর রহমান বেলাল এর ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দেন আগামী ৩ বছরের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ কড়ইচড়া ইউনিয়ন শাখার মোখলেছুর রহমান মুক্তা কে সভাপতি ও ফরিদুল আরিফ কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য যে, নব নির্বাচিত সভাপতি মোখলেছুর রহমান মুক্তা মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের (চলতি) কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ছিলেন।

নব নির্বাচিত সাধারন সম্পাদক ফরিদুল আরিফ মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ছিলেন।আগামী দিনে দলীয় সকল কর্মসূচী সফল ও স্বার্থক করতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন নব নির্বাচিত সভাপতি সাবেক চেয়ারম্যান মোখলেছুর রহমান মুক্তা ও নব নির্বাচিত সাধারণ সম্পাদক ফরিদুল আরিফ।

আপনার মতামত দিন

Posted ৮:৩৪ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com