রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মৌলভীবাজার যুবদলের সভাপতি উজ্জ্বলের নামে অপপ্রচারের নিন্দা জাতীয় জনতা ফোরামের

মারুফ সরকার,ঢাকা:

মৌলভীবাজার যুবদলের সভাপতি উজ্জ্বলের নামে অপপ্রচারের নিন্দা জাতীয় জনতা ফোরামের

মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, এবং বাংলাদেশ জাতীয় জনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ এর অন্যমত পৃষ্ঠপোষক, দুঃসাহসিক বীর সেনানী, শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের আদর্শের অনুপ্রাণিত অকুতোভয় সৈনিক, জাকির হোসেন উজ্জ্বলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে । স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের নীলনকশায় আবদ্ধ হয়ে, এবং সরকারের প্ররোচনায় ষড়যন্ত্রকারিদের মদদপুষ্ট হয়ে একটি কুচক্রী মহল জাকির হোসেন উজ্জ্বলের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট মুলুক অহেতুক হিংস্র মনোভাব নিয়ে দানবের আচরণ মুলুক এই অপপ্রচার চালিয়ে যাচ্ছে । উক্ত মিথ্যা বানোয়াট অহেতুক ষড়যন্ত্রের বিরুদ্ধে বাংলাদেশ জাতীয় জনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ এর প্রতিষ্ঠাতা আহবায়ক ও মানবাধিকার সংগঠক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার ও সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে ।

আজ ( ৬ অক্টোবর বুধবার -) রাতে সংগঠনের পক্ষ থেকে গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় এই প্রতিবাদ জানানো হয়েছে । সংগঠনের প্রচার সম্পাদক এডভোকেট আরিফুজ্জামান আরিফুলের সাক্ষরিত প্রতিবাদ জানানো হয়েছে ।

বাংলাদেশ জাতীয় জনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ এর প্রতিষ্ঠাতা আহবায়ক ও মানবাধিকার সংগঠক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার
আজ এক বিবৃতিতে বলেন – ” বিরোধী দল দমনে বর্তমান শাসকগোষ্ঠী হিংসাশ্রয়ী রাজনীতিতে সারাদেশটাই এখন কারাগারে রুপান্তরিত হয়েছে । মনে হচ্ছে – স্বাধীন স্বার্বভৌম বাংলাদেশ নামক রাষ্ট্রটিতে আওয়ামী লীগই একচ্ছত্র ক্ষমতায় অধিকারী, অন্য কোন দল বা জনগণের বাক – শক্তি স্বাধীনতা কিংবা গণতান্ত্রিক অধিকারের কোন সুযোগ থাকবে না । এভাবে একটি দেশ চলতে পারে না।
সারাদেশের জনগণ এখন বর্তমান সরকারের সেচ্ছাচারিতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ । বিএনপি দেশের একটি সর্ববৃহৎ ও জনপ্রিয় রাজনৈতিক দল । বিএনপিকে ধ্বংস করার চক্রান্ত ও সকল অপকৌশল রুখে দিতে সারাদেশের বিএনপির ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে সরকারের অপকৌশলের ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপির ভিতরে এই আওয়ামী শাসকগোষ্ঠীর হিংসাশ্রয়ীর মাধ্যমে আমাদের দলের মধ্যে বিবাদের চক্রান্ত সৃষ্টি তৈরি করতে চাচ্ছে । সেই নীলনকশার ষড়যন্ত্রের শিকার হয়েছেন মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ সাংবাদিক সম্পাদক জাকির হোসেন উজ্জ্বল এর বিরুদ্ধে কিছু চক্রান্তকারী উদ্দেশ্য প্রণোদিত ভাবে অপপ্রচার চালানো হচ্ছে । উক্ত ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বিরুদ্ধে যড়যন্ত্রমূলক ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বানোয়াট মুলুক অপপ্রচার বন্ধ করার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি ।

বিবৃতি প্রদান কারিগণ হচ্ছেন – সংগঠনের উপদেষ্টা মোঃ শাহজাহান, সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক ডাক্তার শাহরিয়ার হোসেন চৌধুরী, প্রতিষ্ঠাতা আহবায়ক ও মানবাধিকার সংগঠক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার, যুগ্ম আহবায়ক, এডভোকেট তোফায়েল আহমেদ, যুগ্ম আহবায়ক ও মানবাধিকার সংগঠক এবং কলামিস্ট এ এস এম শিহাব উদ্দীন ভুঁইয়া, মহাসচিব এডভোকেট মোহাম্মদ স্বপ্নীল সরকার , (হাইকোর্ট আইনজীবী), সাংগঠনিক সম্পাদক এডভোকেট নরুন নবী উজ্জ্বল , প্রচার সম্পাদক এডভোকেট আরিফুজ্জামান আরিফুল, সদস্য সহিল ইরফান ( আর- জে -), সদস্য মোহসীন মন্টু, সদস্য সোহেল আহমেদ প্রমুখ ।

অলিদ তালুকদার আরও বলেন দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে এক ভয়াবহ অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে।মানুষের ভোটের অধিকারকে তুচ্ছ জ্ঞান এবং গণতান্ত্রিক অধিকারের প্রতি তাদের চিরাচরিত অবজ্ঞার কারণে দেশ এখন বন্দীশালায় পরিনত হয়েছে । তাদের নিলজ্জ ভূমিকার কারণে দেশে – বিদেশে বর্তমান ভোটারবিহীন সরকারের স্বৈরাচারী মুখোশ উন্মোচিত হয়েছে । বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরি করে মামলা দায়ের, জুলুম নির্যাতন ও গণতান্ত্রিক অধিকারকে হরণ করে কোন স্বৈরাচারী সরকার রাষ্ট্রক্ষমতায় টিকিয়ে থাকতে পারেনি। দেশটাকে নিজের সম্পত্তি ভেবে জনগণের ওপর একরোখা আধিপত্য বিস্তারের জঘন্য মনোবৃত্তি বর্তমান ভোটারবিহীন সরকারকে এতোটা স্বৈরাচার করতে পারে তা নজিরবিহীন বলে মন্তব্য করেন মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার । বাংলাদেশ জাতীয় জনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ এর প্রতিষ্ঠাতা বলেন, দমন – পীড়ন চালিয়ে বিরোধী দলের গণতান্ত্রিক আন্দোলনকে কখনো থামানো যায়নি, বরং নির্যাতিনের মাত্রা যতই বৃদ্ধি করা হয়েছে ততই বিরোধী দলীয় নেতা – কর্মীরা সুসংগঠিত হয়ে জনগণকে সাথে নিয়ে স্বৈরাচারের বিরুদ্ধে গণআন্দোলনকে আরো বেগবান, গতিশীল ও শক্তিশালী করতে দৃঢ়প্রতিজ্ঞ হয়েছে ।

আগামীতে শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের এসব সৈনিকদের বিরুদ্ধে যে বা যারা এই অপপ্রচার চালিয়ে যাচ্ছেন তখন এমতাবস্থায় এই যড়যন্ত্র কুচক্রী মহলের বিরুদ্ধে কঠোর থেকে কঠোর ভাবে জবাব দিতে আমরা প্রস্তুতি গ্রহণ করব । পরিশেষে এই যড়যন্ত্র কুচক্রীূদেরকে উদ্দেশ্য করে বলতে চাই অনতিবিলম্বে এই মিথ্যা বানোয়াট মুলুক অপপ্রচার বন্ধ করার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি ।

আপনার মতামত দিন

Posted ১০:৫৮ অপরাহ্ণ | বুধবার, ০৬ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com