বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শায়েস্তাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী তালুকদার মামুন

নিজস্ব প্রতিবেদকঃ

শায়েস্তাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী তালুকদার মামুন

বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান তালুকদার মামুন নৌকার প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তার পিতাঃমৃত মোঃ হোসেন তালুকদার ছিলেন সাবেক চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি, শুধু বাবাই বঙ্গবন্ধুর আদর্শের রাজনৈতিক কর্মী ছিলেন না, তার আপন চাচা আগরতলা ষড়যন্ত্র মামলার অন্যতম আসামী এবং তৎকালীন সংসদ সদস্য ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক।

এদিকে নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মধ্যেও দেখা দিয়েছে উৎসাহ-উদ্দীপনা। সায়েস্তাবাদ ইউনিয়নের সদা হাস্যজ্জল নিরহংকারী মাটি ও মানুষের নেতা তালুকদার মামুন ইতিমধ্যে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন। আদর্শ ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই এ মানুষটির লক্ষ্য। কোন কিছুর লোভ লালসা আর হিংসা তাকে আক্রমণ করতে পারেনি।

তালুকদার মামুন সাংবাদিকদের বলেন, আসন্ন নির্বাচনে আমি নৌকার প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করে জয়ী হয়ে সর্বস্তরের জনগণের সেবা করতে চাই । আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের জন্য আমি কাজ করে যাচ্ছি এবং জনগনের সমর্থন নিয়ে এলাকায় কাজ করার দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করছি।

সায়েস্তাবাদ ইউনিয়ন এর সর্বস্তরের জনসাধারণের প্রাণের দাবী আগত ইউপি নির্বাচনে তালুকদার মামুনকে নৌকার প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে দেখতে চায়।

আপনার মতামত দিন

Posted ১০:৫২ অপরাহ্ণ | বুধবার, ০৬ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com