বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নরসিংদীতে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

নাসিম আজাদ, নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

নাসিম আজাদ,নরসিংদী প্রতিনিধিঃআসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করেছে নরসিংদী সদর মডেল থানা পুলিশ। মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে থানার গোল ঘরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম। সঞ্চালনা পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশীদ।
সভায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা, স্বাস্থ্যবিধি পালন, শান্তি শৃঙ্খলা বজায়, সিসি ক্যামেরা স্থাপন, জরুরি সার্ভিস ও অন্যান্য আনুসাঙ্গিক বিষয় নিয়ে আলোচনা হয়।
সভায় নরসিংদী থানা, শহর ও ইউনিয়নের পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ উপস্থিত থেকে তাদের মতামত প্রকাশ করেন। এসময় তারা পূজা শান্তিপূর্ণ পরিবেশে, নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। পূজা আয়োজকদের পক্ষ থেকে প্রত্যেক পূজা মন্ডপ সিসি ক্যামেরার আওতায় নেয়ার জন্য সিদ্ধান্ত নেয়া হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে পালনের জন্য থানা, শহর ও ইউনিয়নের সকল পূজার আয়োজকদের সচেতন ও ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে। পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া কেউ কোন শব্দযন্ত্র ভাড়া নিতে পারবেন না। নামাজের সময় শব্দযন্ত্র বন্ধ রাখতে হবে। যেকোন ধরনের সমস্যায় পুলিশী সহযোগিতা নিতে নম্বর সম্বলিত ব্যানার, ফেস্টুন, স্টীকার সাটানো থাকবে। নজরদারির জন্য ওয়াচ টাওয়ার স্থাপন করা হবে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক অনিল ঘোষ, সদস্য সচিব সুব্রত কুমার দাস, নরসিংদী থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি নারায়ণ সাহা, শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম মোদক, সাধারন সম্পাদক বিনয় সাহা, হিন্দু মহাজোটের সাবেক সভাপতি বিশ্বজিৎ সাহা প্রমুখ।

আপনার মতামত দিন

Posted ৭:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com