সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

প্রিয়া’রে ছবির শুটিং-এ শান্ত কৌশানী

মারুফ সরকার, ঢাকা প্রতিনিধি :

প্রিয়া’রে ছবির শুটিং-এ শান্ত কৌশানী

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি :বাংলাদেশের সিনেমায় এই প্রথম কাজ করছেন কৌশানী। ছবিটির নাম প্রিয়া’রে। পূজন মজুমদার পরিচালিত এই ছবিতে কৌশানীর নায়ক হচ্ছেন শান্ত খান। ছবিতে ওপার বাংলার খরাজ মুখোপাধ্যায় আর রজতাভ দত্তকেও অভিনয় করতে দেখা যাবে। ছবিটি গত ২৮ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার থেকে চাঁদপুরের পল্লীতে অবস্থান করছেন। আগামী ৬ অক্টোবর পর্যন্ত তারা চাঁদপুরে অবস্থান করে বিভিন্ন উল্লেখ যোগ্য শুটিং স্পটে শুটিং করবেন।

বাংলাদেশের সিনেমায় প্রথম কাজ নিয়ে তিনি বলেন , প্রিয়া’রে সিনেমা দিয়ে বাংলাদেশে আমার প্রথম কোনও সিনেমায় কাজ করা। এ সিনেমায় আমার নাম ‘প্রিয়া’ আর সিনেমাটির নাম ‘প্রিয়া রে’। এটি একটি রোমান্টিক ছবি। আমি একজন ঘরোয়া মেয়ে। বাবা-মায়ের একমাত্র মেয়ে। সেই আদর থেকেই প্রেমের অধ্যায়টা জীবনে শুরু হওয়া। আশা করছি এই সিনেমাটির মাধ্যমে বাংলাদেশের সবার মন জয় করতে পারব।

তিনি শান্ত খানকে নিয়ে বলেন, আমি মনে করি শান্ত বাংলাদেশি সিনেমায় আগামীর তারকা। ও নতুন। সবে মাত্র ক্যারিয়ারটা শুরু করেছে। কিন্তু ওর সঙ্গে কাজ করতে এসে দেখেছি ভীষণ উদ্যমী। তাছাড়া তিনি কাজের ব্যাপারে ভীষণ সিরিয়াস। ও জানে যে ও নতুন, অভিনয়ে কোনো প্রাতিষ্ঠানিক শিক্ষা নেই। তাই সে চেষ্টা করছে প্রতিনিয়ত শিখতে। সেটে অভিজ্ঞ সবাইকে জিজ্ঞেস করে হচ্ছে কি না, আরও ভালো কি করে হয়। সবাই ওকে আদর করে। খুবই মিষ্টি ও পরিশ্রমী একটা ছেলে। কাজের প্রতি যে ডেডিকেশন ওর সেটা ওকে প্রতিষ্ঠিত করে দেবে বলে আমার মনে হয়। আমার বিশ্বাস আমাদের জুটির ভালো একটা কাজ হচ্ছে।

শান্ত খান বলেন, আমি একঘেয়েমি থেকে বেরিয়ে এসে প্রত্যেকটা চরিত্র করতে চাই। শুধু অ্যাকশন হিরোর চরিত্রে সীমাবদ্ধ থাকতে চাই না। শাপলা মিডিয়ার প্রযোজনায় আমি এ সিনেমায় একজন রাখালের চরিত্রে অভিনয় করছি। খুবই ভাল একটি গল্প। আমার চরিত্রের নাম ‘নূর’। কৌশানির সঙ্গে এটিই আমার প্রথম কাজ। যদিও এর পর ‘সোলজার’ নামের আরও একটি ছবিতে আমরা দু’জনে ভারতে অভিনয় করব।

এদিকে ওপার বাংলার হিরোইন কৌশানি মুখার্জি চাঁদপুরে এসে শুটিং করাটি বেশ উপভোগ করছেন স্থানীয় চাঁদপুর বাসী। কৌশানিকে একনজর দেখতে শত শত মানুষ ভিড় জমাচ্ছেন চাঁদপুরের পল্লীতে।

আপনার মতামত দিন

Posted ১:৪৩ অপরাহ্ণ | রবিবার, ০৩ অক্টোবর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com