মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

আত্রাইয়ে চেয়ারম্যানের উদ্যোগে সরকারী চাল উদ্ধার আটক-১

আত্রাইয়ে চেয়ারম্যানের উদ্যোগে সরকারী চাল উদ্ধার আটক-১

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে কালিকাপুর ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল হক নাদিম এর উদ্যোগে দুই দফায় খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরে খাদ্য অধিদপ্তর নেট ওজন ৩০ কেজি লিখা ৪২ বস্তা ভর্তি এবং ১৪ খালি বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এতে জাফের,নয়ন ও আব্দুস সোবাহানকে আসামী করে ওই ইউনিয়ন চেয়ারম্যান এবং ওসিএলএসডি বাদি হয়ে পৃথক দুটি মামলা করেছেন। আত্রাই থানা পুলিশ মদনডাঙ্গা গ্রামের জফেরের ছেলে নয়নকে আটক করে বুধবার সকালে নওগাঁ জেল হাজতে পাঠিয়েছেন।
জানা যায়, মঙ্গলবার কালিকাপুর ইউনিয়নের কুশাতলা নামক স্থানে ডিলার শফিকুল ইসলাম ১০ টাকা কেজি দরে কার্ড ধারীদের নিকট ৩০ কেজির বস্তা চাল বিক্রয় করেন। সুবিধাভোগীরা চালগুলো নিয়ে উক্ত তিন জনের নিকট বিক্রয় করেন। চাল ক্রয়-বিক্রয় নিষিদ্ধ হওয়ায় গোপন সংবাদের ভিত্তিতে ইউএনও ইকতেখারুল ইসলামের নির্দেশে ওই ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল হক নাদিম ও পল্লী উন্নয়ন অফিসার তোফাজ্জল হোসেন এসআই ফিরোজ হোসেন ও রাশেদের সহায়তায় চালগুলো জব্দ করে থানায় নিয়ে আসেন। এসময় নয়নকে আটক করা হয়। খবর পেয়ে জাফের ও আব্দুস সোবাহান পালিয়ে যায়।
আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, নয়ন নামে একজনকে আটক করে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের ধরার চেষ্টা অব্যাহত আছে।

আপনার মতামত দিন

Posted ১২:৫৬ অপরাহ্ণ | বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com