মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

গোয়ালকান্দিতে ধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

মোঃ সারোয়ার হোসেন স্বাধীন, স্টাফ রিপোর্টার :

গোয়ালকান্দিতে ধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

মোঃ সারোয়ার হোসেন স্বাধীন, স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়ন ছাত্রলীগ কৃত আয়োজিত জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শাহারিয়ার সরকার শাওন উদ্যোগে আজ বিকাল ৪ ঘটিকায় আনন্দ র‍্যালী, বৃক্ষরোপন, কেক কাটা ও জন্মদিন ঘিরে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

দলীয় সূত্রে জানা যায়,১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। তাঁর জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে আয়োজনের মধ্যে ছিলো, আনন্দ র‍্যালী যা গোয়ালকান্দি বাজার পদঘীন করে গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ চত্বরে বৃক্ষ রোপন ও কেক কাটা সহ বিশেষ মোনাজাতের মাধ্যমে আয়োজন টি শেষ হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ১৩ নং গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার তিনি কেক বক্তবে বলেন, দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘআয়ু কামনা করি তার উন্নয়ন উন্নতি ধারা অবহৃত রাখতে ও বিশ্বের দরবারে শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী, শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ উন্নয়ন যেমন হচ্ছে মানুষের জীবনযাপনে এসেছে পরিবর্তন যা ২০০২ সালে ফিরে তাকালে দেখা যাই তখনকার সময় আর এখনকার সময়, প্রধানমন্ত্রীর তার নেতৃত্বে, অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত।

এ ছাড়াও,শেখ হাসিনার নেতৃত্বে স্থায়ী অর্থনৈতিক প্রবৃদ্ধি,খাদ্যে স্বনির্ভরতা, নারীর ক্ষমতায়ণ, কৃষি শিক্ষা, স্বাস্থ্য, গ্রামীণ অবকাঠামো, যোগাযোগ, জ্বালানী ও বিদ্যুৎ, বাণিজ্য ও আইসিটিে ব্যাপক সাফল্য অর্জন করেছে। যুদ্ধাপরাধীদের বিচার,জঙ্গিবাদ প্রতিরোধ,যুদ্ধাপরাধীদের বিচার, পার্বত্য চট্টগ্রামের ঐতিহাসিক শান্তি চুক্তি সম্পাদনসহ বিভিন্ন ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছেন তিনি।

 

এই সময় আরও উপস্থিত ছিলেন,গোয়ালকান্দি আওয়ামীলীগ সহসভাপতি আব্দুর রাজ্জাক সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আল কাফি।

গোয়ালকান্দি ইউনিয়ন ছাত্রলীগ যুন্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু, বাগমারা উপজেলা ছাত্রলীগ কমিটির সদস্য মিঠন কুমার, শাহারিয়ার সরকার শাওন , জোহান মোল্লা,আমানুল্লাহ সরকার আকাশ সহ প্রমুখ নব ছাত্রলীগ প্রেমীরা।

এই অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থা আয়োজন করেন ১৩ নং গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যানের পুত্র শাহারিয়ার সরকার শাওন। তার সাথে সার্বিক সহযোগিতা করেন আমানুল্লাহ সরকার আকাশও জোহান মোল্লা।

আপনার মতামত দিন

Posted ৭:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com