বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কালীগঞ্জে দোকান কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মু, সোহরাব হোসেন সরকার, কালিগঞ্জ, গাজিপুর :

কালীগঞ্জে দোকান কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুঃ সোহরাব আলী সরকার, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি। গাজীপুরের কালীগঞ্জে অটল ভৌমিক (২১) নামের এক দোকান কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে কালীগঞ্জ বাজারের একটি মার্কেটের দোকানের দোতলার সিঁড়ি থেকে ওই দোকান কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম। অটল নেত্রকোনা জেলার মদন উপজেলার পদমশ্রী গ্রামের অনিল ভৌমিকের ছেলে। তিনি কালীগঞ্জ বাজারের বাবুল অ‌্যান্ড ব্রাসার্স মার্কেটে রতন চন্দ্র সাহা মালিকানাধীন বিস্কুট-মুড়ির দোকানা কাজ করতেন। এসআই মো. সাইফুল জানান, অটল গত পরশু (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাড়ি থেকে ফিরেছেন। শুক্রবার সারাদিন কাজ করে রাত ১০টার দিকে ওই মার্কেটে তাদের দোকানের গুদাম ঘরে অটলসহ আরও ৩ জন ঘুমিয়ে ছিলেন। বাহির থেকে কলাপসিপল গেইটে দোকান মালিক তালা মেরে রেখে যান। কিন্তু সকালে দোকান মালিক গেইট খুলে তাদের ডাকতে গেলে দোতলার সিঁড়ির সঙ্গে প্লাস্টিকের রশিতে অটলের মরদেহ ঝুলতে দেখেন। অন্যদিকে, দোকানের গুদামে থাকা অন‌্য দুই কর্মচারীর ঘরে বাহির থেকে ছিটকিনি আটকানো ছিল।

পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এস আই সাইফুল আরও জানান, মরদেহ উদ্ধারের পর লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আপাতত দোকান মালিক রতন চন্দ্র সাহা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি অপ মৃত্যুর মামলা দায়ের করেন,ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া পর আইন আনুক ব্যবস্তা নেয়া হবে।

আপনার মতামত দিন

Posted ৮:৪৪ অপরাহ্ণ | শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com