সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সাড়ে ছয় ঘণ্টার ব্যবধানে ইটাখোলায় বাসচাপায় আরেকজন নিহত

হাজি জাহিদ, নরসিংদী থেকে :

সাড়ে ছয় ঘণ্টার ব্যবধানে ইটাখোলায় বাসচাপায় আরেকজন নিহত

হাজী জাহিদ, নরসিংদী থেকে : নরসিংদীর শিবপুরের ইটাখোলায় যাত্রীবাহী বাসের চাপায় কমলা বেগম (৬২) নামের এক নারী ইউপি সদস্য নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।
কমলা বেগম শিবপুরের বাঘাব ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের কুন্দারপাড়া গ্রামের চান মিয়ার স্ত্রী। দুর্ঘটনার সময় তিনি শিবপুরে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের এক জনসভায় অংশ নিতে যাচ্ছিলেন।

এর সাড়ে ছয় ঘণ্টা আগে ইটাখোলা গোলচত্বরসংলগ্ন শরীফ সিএনজি ফিলিং স্টেশনের সামনে সবজি কেনার সময় যাত্রীবাহী বাসের চাপায় নিহত হন পরিমল চন্দ্র সাহা (৬৫) নামের এক ব্যক্তি। এ নিয়ে একই স্থানে দুটি পৃথক দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটল।
বাঘাব ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে শিবপুর উপজেলা আওয়ামী লীগের এক জনসভায় যোগ দিতে বাড়ি থেকে বের হয়েছিলেন কমলা বেগম। কুন্দারপাড়া বাসস্ট্যান্ড থেকে একটি বাসে করে তিনি ইটাখোলা গোলচত্বর এলাকায় পৌঁছান। বিকেল চারটার দিকে ওই বাস থেকে নেমে মহাসড়কটির অপর প্রান্ত থেকে আরেকটি বাসে ওঠার জন্য হেঁটে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস তাঁকে চাপা দেয়। পরে উপস্থিত লোকজন তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, দুর্ঘটনার পর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে ইউপি সদস্য কমলা বেগমের মৃত্যু হয়েছে। এরই মধ্যে ঘাতক বাস ও এর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত দিন

Posted ১১:০৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com