শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কেশবপুরে ওয়ারেন্টভুক্ত পাঁচ আসামি গ্রেফতার

এনামুল কবির সবুজ যশোর প্রতিনিধি :

কেশবপুরে ওয়ারেন্টভুক্ত পাঁচ আসামি গ্রেফতার

০এনামুল কবির সবুজ কেশবপুর থেকে : যশোরের কেশবপুরে বাবা-ছেলেসহ ৫ জন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটককৃতদের যশোর আদালতে সোর্পদ করা হয়।

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার বাউশলা গ্রামের স.ম কামরুজ্জামান ও তার ছেলে আবু তাসকিন ইবনে হাসান (মাহি) (২০) জমি-জমা সংক্রান্ত বিষয়ে বিরোধের কেন্দ্র করে আলতাপোল উপজেলা অফিসপাড়া এলাকার আজিবর বিশ্বাসকে (৩৫) গত ৪ এপ্রিল সন্ধ্যায় কেশবপুর পশু হাসপাতালের সামনে পাকা রাস্তার ওপর প্রাণনাশের হুমকি ও জোরপূর্বক মোটরসাইকেল যোগে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। ওই সময় তুলে নেয়ার চেষ্টায় ব্যর্থ হয়ে বিভিন্ন ভয়ভীতি ও কলিজা বের করে নেয়ার হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। এ ঘটনায় আজিবর বিশ্বাস জীবনের নিরাপত্তা চেয়ে গত ৫ এপ্রিল কেশবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নম্বর-১৭৫।এবং তিনি বলেন শুধু আমি নয় আশে পাশের ফ্লাটের আমার মত প্রতিবেশিরা তাদের দ্বারা হুমকির মুখে, এদের অনেকেই বাড়ি ছাড়া বলে তিনি জানান।

তার এরই পরিপেহ্মিতে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীনের দিক নির্দেশনায় উপ-পুলিশ পরিদর্শক অরুপ কুমার বসু, তাপস কুমার রায়, লিখন সরকার, সহকারী উপ-পুলিশ পরিদর্শক সমরেশ, মুক্তার হোসেন, মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি উপজেলার বাউশলা গ্রামের আব্দুল লতিফ সরদারের ছেলে শহীদ ফ্লাইট লে. মাসুদ মেমোরিয়াল ডিগ্রী কলেজ থেকে সাময়িক বরখাস্ত প্রভাষক স.ম কামরুজ্জামান (৪৫) তার ছেলে আবু তাসকিন ইবনে হাসান মাহি (২০), ভরতভায়না গ্রামের পীর আলী শেখের ছেলে হাফিজুর রহমান (৫০), বিদ্যানন্দকাটি গ্রামের খোকন মোড়লের ছেলে আব্দুল গনি (৪২) ও শ্রীরামপুর গ্রামের মোয়াজ্জেম গাজীর ছেলে আনিছুর রহমানকে (৩৫) গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, শহীদ ফ্লাইট লে. মাসুদ মেমোরিয়াল ডিগ্রী কলেজে গত ২০১৫ সালের ১ জানুয়ারী থেকে ২০২০ সালের ১৬ ফেব্রুয়ারী পর্যন্ত স.ম কামরুজ্জামান বি.এম শাখার ইনচার্জের দায়িত্ব পালন করার সময় জালজালিয়াতি করে কৃষি ডিপ্লোমা শিক্ষাক্রম শাখায় নিয়োগ দানের সহযোগিতা, এইচ এস সি (ব্যবসায় ব্যবস্থাপনা) শাখার ১৮ লাখ ৩৩ হাজার ৩৩৪ টাকা আত্মসাৎ ও কলেজের স্বার্থ পরিপন্থী কাজে লিপ্ত থাকার কারণে গর্ভনিং বডির সিন্ধান্ত মোতাবেক চলতি বছরের গত ১৯ জুন কলেজ থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, বিজ্ঞ আদালতের ওয়ারেন্টভুক্ত ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে গ্রেফতারকৃতদের যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ১০:২৩ অপরাহ্ণ | বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com