সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শেরপুর জেলা কেএসএফবি’র নতুন কমিটি গঠিত

রবিউল ইসলাম শেরপুর প্রতিনিধি

শেরপুর জেলা কেএসএফবি’র নতুন কমিটি গঠিত

কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ (KSFB-কেএসএফবি) শেরপুর জেলার নতুন কমিটি গঠিত হয়েছে। ২০২১-২২ সেশনে সভাপতি নির্বাচিত হয়েছেন খালিদ সাইফুল্লাহ  ও সাধারণ সম্পাদক  মোঃ শাহরিয়ার আহমেদ শরিফ  ।

গতকাল ৫ ই সেপ্টেম্বর রবিবার KFSB এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত এক অনুমোদন পত্রের মাধ্যমে গত ৫ই সেপ্টেম্বর  এই কমিটি অনুমোদন পায়।

এছাড়াও কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মোঃ সাজ্জাদ হোসাইন , দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ মেহেদী হাসান এবং কোষাধক্ষ হিসেবে এইচ, এম ফারুক আহমেদ দায়িত্ব পেয়েছেন। এছাড়া দশ(১০)জন কার্যকরী কমিটির সদস্য হিসেবে এ এম আব্দুল ওয়াদুদ,মোঃ রকিবুল হাসান রুবেল , আসাদুজ্জামান , মোঃ সবুজ মিয়া,মোঃ লিখন হাসান , সাদ্ আহমেদ সুমন,লুৎফর রহমান , লিমন মিয়া,আশিকুর রহমান আতিক ও মোঃ খোরশেদ আলম  মনোনিত হয়েছেন।

উল্লেখ্য যে কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ, কেয়া কসমেটিকস লিমিটেডের সার্বিক সহযোগিতায় পরিচালিত একটি সামাজিক সংগঠন যা বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে। এটি বাংলাদেশের প্রায় ৮০০ শিক্ষার্থী নিয়ে গঠিত। এর কার্যক্রম প্রত্যেক জেলায় রয়েছে।এর উদ্দেশ্য বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবামূলক কার্যক্রম এর মাধ্যমে শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তোলা।

গত এক বছর যাবৎ এই সংগঠন শেরপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় বৃক্ষ রোপন ও রোজার মধ্যে কোরানে হাফেজ ও এতিমদের ইফতার প্রোগ্রাম আয়োজন করছে। এছাড়া করোনার মধ্যে দিয়ে অনলাইন সাহিত্য, সাংস্কৃতিক বিভিন্ন সাধারণ জ্ঞান মূলক প্রতিযোগিতার আয়োজন করেছে।

আপনার মতামত দিন

Posted ১১:২৪ অপরাহ্ণ | সোমবার, ০৬ সেপ্টেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com