বৃহস্পতিবার | ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শিবপুরের বিল থেকে দুই শিশুর বিবস্ত্র লাশ উদ্ধার

হাজী জাহিদ

শিবপুরের বিল থেকে দুই শিশুর বিবস্ত্র লাশ উদ্ধার

নরসিংদীর শিবপুরের দুলালপুরে একটি বিল থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যার দিকে দুলালপুরের চিনাদী বিল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক তরুণকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

মারা যাওয়া দুই শিশু হলো শারমিন আক্তার (৭) ও মিনহা আক্তার (৭)। শারমিন উপজেলার দুলালপুর ইউনিয়নের দরগাবন্দ এলাকার মো. আলী মিয়ার মেয়ে এবং মিনহা একই এলাকার সুমন মিয়ার মেয়ে।

স্থানীয় লোকজন ও দুই শিশুর পরিবারের সদস্যরা বলছেন, দরগাবনদ এলাকায় দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে এসেছেন কামাল মিয়া (২৪) নামের এক তরুণ। খেলায় মগ্ন শারমিন ও মিনহাকে বিল থেকে শাপলা ফুল তুলে দেওয়ার কথা বলে বেলা ১১টার দিকে তাদের চিনাদী বিলে নিয়ে যান তিনি। বেশ কিছুক্ষণ পর কামাল বাড়িতে ফিরে এলেও শারমিন ও মিনহার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে দুই পরিবারের সদস্যরা জানতে পারেন, তারা কামালের সঙ্গেই গিয়েছিল। বিকেল পর্যন্ত তাদের কোনো খোঁজ না পেয়ে কামালকে তাদের সন্ধান দিতে চাপ দেওয়া হয়। পরে কামাল স্বীকার করেন, ওই দুই শিশুকে নিয়ে তিনি চিনাদী বিলে গিয়েছিলেন। পরে দুই পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন চিনাদী বিলে গিয়ে তাদের খুঁজতে থাকেন। পরে বিলের পানি থেকে ওই দুই শিশুর বিবস্ত্র লাশ উদ্ধার করেন তাঁরা।

দুলালপুর ইউনিয়নের চেয়ারম্যান মেরাজুল ইসলাম জানান, দুই পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত কামাল মিয়াকে শিবপুর থানা–পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। তিনি ওই দুই শিশুকে বিলে নিয়ে যাওয়ার কথা স্বীকারও করেছেন। তাঁর বিরুদ্ধে শিবপুর থানায় লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছে নিহত দুই শিশুর পরিবার।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া জানান, চিনাদী বিলের পানিতে ডুবে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে। তবে খারাপ উদ্দেশ্যে তাদের সেখানে নিয়ে যাওয়া হয়েছিল কি না, তা যাচাই করা হচ্ছে। এ ঘটনায় সন্দেহভাজন এক যুবককে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দুই পরিবারের সিদ্ধান্তের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন

Posted ৯:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ০৪ সেপ্টেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com