সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বড়াইগ্রামে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

রেজাউল করিম মৃধা নাটোর প্রতিনিধি

বড়াইগ্রামে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

বেশী বেশী মাছ চাষ করি বেকারত্ব দুর করি, এই প্রতিপাদ্য কে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এই মত বিনিময় সভায় মৎস্য চাষীদের, মৎস্য চাষের উপর সুফল ও কুফল সম্পর্কে বিশদ ভাবে আলোচনা করেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, মৎস্য খামার ব্যাবস্হাপক (কারবালা) মতিউর রহমান ও উপজেলা মৎস্য সম্প্রসারন কর্মকর্তা ফরিদুল ইসলাম ।
মতবিনিময় সভায় কর্মকর্তারা উপস্থিত সাংবাদিকদের কে বলেন,২৮শে আগষ্ট থেকে ৩রা সেপ্টেম্বর পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সারাদেশের ন্যায় এই উপজেলাতেও বিভিন্ন ধরনের কর্মসূচি নেওয়া হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে ব্যাপকভাবে প্রচার-প্রচারনা, বিভিন্ন বিল ও জলাশয়ে পোনা অবমুক্তকরন, মৎস্য চাষীদের কে নিয়ে আলোচনা সভা, প্রামাণ্য চিত্র প্রদর্শনী, পুরাতন পুকুর সংস্কার করা, পুকুরের পানি পরীক্ষা সহ বিভিন্ন ধরনের মৎস্য উপকনাদী বিতরন করার কর্মসূচি গ্রহন করা হয়েছে ।
এ মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, বড়াইগ্রাম প্রেস ক্লাবের সভাপতি মোঃ আশরাফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ সাইফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম মৃধা, বড়াইগ্রাম উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ অহিদুল হক, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী গাজী, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেস ক্লাবের সভাপতি অমর ডি কস্তা, সাধারণ সম্পাদক পি,কে,এম আঃ বারী, দেলোয়ার হোসেন লাইফসহ অন্যান্য সাংবাদিক বৃন্দ ।

আপনার মতামত দিন

Posted ৪:৫৫ অপরাহ্ণ | শনিবার, ২৮ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com