সোমবার | ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শ্রীবরদীতে উপজেলা জাতীয় পার্টির নতুন কমিটি গঠন

আলমগীর হোসেন, শ্রীবর্দী থেকে :

শ্রীবরদীতে উপজেলা জাতীয় পার্টির নতুন কমিটি গঠন

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি : দেশের প্রধান বিরোধী দল জাতীয় পার্টি শ্রীবরদী উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে । এতে ইঞ্জিনিয়ার মো ইকবাল আহসান কে সভাপতি, জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সাবেক ছাত্রনেতা তারেক মো আবদুল্লাহ রানা কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে ।
জেলা জাতীয় পার্টির সভাপতি, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো ইলিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো শফিকুল ইসলাম ঠান্ডা ওই কমিটির অনুমোদন দিয়েছেন।

জেলা জাতীয় পার্টি সূত্রে জানা যায়, দলের সাংগঠনিক কর্মতৎপরতা বৃদ্ধির লক্ষ্যে তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করার প্রত্যয়ে শ্রীবরদী উপজেলা জাতীয় পার্টির পূর্বের কমিটি বিলুপ্ত করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এবং মহাসচিব সাবেক মন্ত্রী মো জিয়াউদ্দিন বাবলু র নির্দেশনায় ৭১ সদস্য বিশিষ্ট শ্রীবরদী উপজেলা জাতীয় পার্টির নতুন কমিটি গঠন করা হয়।
জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এস এম আর শাফ জানায়, কেন্দ্রের নির্দেশনা অনুসরণ করে দলের ত্যাগী নেতাদের নিয়ে আমরা কমিটি গঠন করেছি। ইঞ্জিনিয়ার মো ইকবাল আহসান সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ছিলেন তিনি গত শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির দলীয় প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে রেকর্ড সংখ্যক ভোট পান।
তারেক মো আবদুল্লাহ রানা বিগত কমিটির সাধারণ সম্পাদক ছিলেন, তিনিও টানা পঞ্চম বারের মত শ্রীবরদী উপজেলা জাতীয় পার্টির জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। নবগঠিত কমিটির মাধ্যমে শ্রীবরদী উপজেলা জাতীয় পার্টি আরো শক্তিশালী হবে। ১ টি পৌরসভা ও ১০ ইউনিয়ন কমিটি গঠন করা হবে। পর্যায় ক্রমে প্রতিটি গ্রাম ওয়ার্ডে জাতীয় পার্টির সাংগঠনিক কমিটি গঠন করা হবে।

আপনার মতামত দিন

Posted ১১:২৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com