সোমবার | ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ইসলামপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে উপহার সামগ্রী ও গো-খাদ্য বিতরণ

হোসেন শাহ্ ফকির, জামালপুর থেকে :

ইসলামপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে উপহার সামগ্রী ও গো-খাদ্য বিতরণ

হোসেন শাহ্ ফকির ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে অসচ্ছল কৃষক পরিবারের প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী ও গো-খাদ্য বিতরণ করা হয়েছে।
সোমবার (২৩ আগষ্ট) দুপুরে উপজেলা চত্বরে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসচ্ছল কৃষকদের মাঝে গো-খাদ্য ও নি¤œ আয়ের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু বলেন, ১০৫ জন অসচ্ছল কৃষষকদের মাঝে গো-খাদ্য ও নিন্ম আয়ের ১০০ জন সুবিধাভোগীদের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. এস.এম জামাল আব্দুন নাছের, উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোরশেদ, পৌর মেয়র আব্দুল কাদের শেখ, সহকারী (ভূমি) কমিশনার রোকনুজ্জামান খান, ইউডা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান আহমেদ বিকাশ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফা আক্তার, উপজেলা আ’লীগের সহ সভাপতি হাবিবুর রহমান চৌধুরী শাহীন ও ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান প্রমুখ। অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ হলরুমে মহামারী করোনায় ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা ঋণ ও হত দরিদ্র, মেধাবী, এতিম ছাত্রীদের মাঝে নগদ টাকা বিতরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৭:২৬ অপরাহ্ণ | সোমবার, ২৩ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com