বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সিরাজগঞ্জ তাড়াশে এক কে হেরোইনসহ আটক ২

সিরাজগঞ্জ তাড়াশে এক কে হেরোইনসহ আটক ২

সিরাজগঞ্জ প্রতিনিধি, শাহাদত হোসেন (টুটুল) :
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৯নং ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর সদস্যরা। আটককৃতরা হলেন রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার বর্ধনপুর গ্রামের মৃত. জব্বার মোল্লার ছেলে মোঃ আলতাফ মোল্লা (৪০) ও আব্দুস সোবাহান মন্ডলের ছেলে মোঃ জয়নাল (৩৬)।

রোববার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান।
সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, শনিবার রাত আটটার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর আভিযানিক দল তাড়াশ থানাধীন ঢাকা রাজশাহী হাইওয়ে রোডে ৯ নং ব্রিজের উপরে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১ কেজি হেরোইনসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে ১টি মোটরসাইকেল, ২টি মোবাইল ফোন ও নগদ দুই হাজার টাকা উদ্ধার করা হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। পরে আটককৃতদের বিরুদ্ধে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৬:৩৮ অপরাহ্ণ | রবিবার, ২২ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com