বৃহস্পতিবার | ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

রাজারহাটে মাদরাসার ছাত্রকে নির্যাতন , থানায় অভিযোগ

প্রশান্ত কুমার রায়,রংপুর ব্যুরো প্রধান।

রাজারহাটে মাদরাসার ছাত্রকে নির্যাতন , থানায় অভিযোগ

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের দুর্লভ কুটি গাউসুল আজম একাডেমি হাফিজিয়া মাদ্রাসার প্রধান হুজুর রবিউল ইসলামের বিরুদ্ধে এক ছাত্র নির্যাতনের অভিযোগ উঠেছে।
অভিযোগ সুত্রে জানা যায় গত ১৭- ৮ ২০২১ ইং তারিখ মাদরাসার শিক্ষার্থীরা সবাই চিল্লাচিল্লি করলেও রবিউল ইসলাম নামের শিক্ষক লাটি দিয়ে রহিদুল ইসলাম (১১) নামের এক ছাত্রকে এলোপাতাড়ি মারপিট করে, এতে রহিদুলের হাত , পা সহ শরীরের বিভিন্ন স্থানে ছিলা জখম হয়। পরে আজ ১৮-৮-২১ ইং রহিদুলের বাবা বাদী হয়ে রাজারহাট থানায় অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক রবিউল ইসলাম সাংবাদিকদের বলেন, দুই দিন থেকে রহিদুল নামের ছেলেটা পড়া দেয় না, আমি বললাম পড়া দেও না কেন,ও আমার কথা না শুনে চিল্লাচিল্লি করে , আমি রাগ করে ৩ থেকে ৪ টা মার দেই, এতে ১ টা মার হাতের আঙুলে লাগে এবং ২ থেকে ৩ টা পায়ে লেগে ফুলে যায়। আমি ভুল করেছি আর এমন কাজ করবো না।
এই বিষয়ে রহিদুল ইসলাম এর পিতা ইব্রাহিম আলম সবুজ বলেন, গত কয় একবার আমার ছেলে মারপিট করেছে, আমি কিছু বলি নাই, উক্ত ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম ভাই দুইবার মিটিং করে রবিউল ইসলাম নামের হুজুরকে সাবধান করে দিয়েছে। কিন্তু বার বার আমার ছেলেকেই মারপিট করে বুঝলাম না আমার ছেলের দোষটা কোথায়, কোন আক্রশে বার বার আমার ছেলেকে মারপিট করে।
এই বিষয়ে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমি কয়েক বার মিটিং করেছি ওই হুজুরের কিন্তু তারা কথা শুনে নাই, বার বার এক ভুল করে গেলে কেমন করে হবে আপনারাই বলেন।
এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার সাংবাদিকদের বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত দিন

Posted ৪:২১ অপরাহ্ণ | শুক্রবার, ২০ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com