সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

তাজপুর গ্রামের রাস্তার কাজ দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়েছেন – তাজুল ইসলাম রিপন

আমিনুল হক সিংড়া,নাটোর প্রতিনিধি:

তাজপুর গ্রামের রাস্তার কাজ দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়েছেন – তাজুল ইসলাম রিপন

নাটোরের সিংড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর পদচারণ কৃত গ্রাম, বিল তাজপুরে আশরাফ এম.পি স্মৃতি সংসদ এর আয়োজনে ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলার ৩ নং ইটালি ইউনিয়ন এর ৯ নং ওয়ার্ড তাজপুর মসজিদ প্রাঙ্গনে আশরাফ এম.পি স্মৃতি সংসদ সভাপতি তাজুল ইসলাম রিপন এর আহব্বানে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত শত শত মানুষের উপস্থিতিতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তাজুল ইসলাম রিপন অত্র গ্রামের প্রয়াত আশরাফুল ইসলাম এমপির নাতি। এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ইটালি ইউনিয়ন এর চেয়ারম্যান পদপ্রার্থী।

অনুষ্টানের শুরুতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এরপর বঙ্গবন্ধুর ঐতিহাসিক সফর নিয়ে গ্রামের কতিপয় প্রবীণরা বঙ্গবন্ধুর কর্মকান্ড নিয়ে আলোচনা করেন।

অনুষ্টানের সমাপনী বক্তব্যে তাজুল ইসলাম রিপন বলেন,চলনবিলের প্রত্যান্ত একটি গ্রাম তাজপুর। নাটোর জেলার ইতিহাসের সাক্ষী এই গ্রাম। এ গ্রামে বঙ্গবন্ধু পদচারণ করেছিলেন। কালের বিবর্তনে আমার হরিয়েছি বঙ্গবন্ধুকে । কিন্তু রয়ে গেছে তার স্মৃতি। তার স্মৃতি বিজড়িত এই গ্রাম আজো রয়েছে অবহেলায়। এসময় তিনি আইসিটি প্রতিনমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির কাছে আকুল আবেদন জানিয়ে আরো বলেন, গ্রামীণ অবকাঠামো উন্নায়ন সহ তাজপুর বাসীর প্রানের দাবি গ্রামে প্রবেশে রাস্তার কাজ দ্রুত বাস্তবায়ন করুণ।

আপনার মতামত দিন

Posted ৪:০২ অপরাহ্ণ | বুধবার, ১৮ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com