বৃহস্পতিবার | ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

চাঁপাইনবাবগঞ্জে মাদক ব্যবসা ও পতিতালয় বন্ধের দাবিতে মানববন্ধন

 

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ
রাতের অন্ধকারে সড়কে ডাকাতি, মাদক ব্যবসা বন্ধ ও পতিতালয় উচ্ছেদের দাবিতে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শুক্রবার (১৩ আগষ্ট) বিকেলে গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বেলাল বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। চৌডালা ইউনিয়নবাসীর আয়োজনে মানববন্ধনে অংশ নেয় স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অন্তত দুই শতাধিক মানুষ।
মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন থেকে প্রায় প্রতিদিন গোমস্তাপুর-কানসাট সড়কের বেলাল বাজার এলাকায় ডাকাতি হয়। বিভিন্ন সময়ে স্থানীয় প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করেও এর কোন প্রতিকার হয়নি। পুলিশ কয়েকজন ডাকাত সদস্যকে আটক করেও এই সড়কে ডাকাতি বন্ধ করা যায়নি। প্রতিদিনই চৌডালা ইউনিয়নের দু-একটি করে ভ্যান হারিয়ে যাচ্ছে। এমনকি এলাকায় চিহ্নিত ডাকাত দলের সদস্য মাদক ব্যবসায়ের সাথেও জড়িত।
বক্তারা আরও বলেন, ডাকাতি ও মাদক ব্যবসার পাশাপাশি দেহ ব্যবসাও জড়িত রয়েছে একটি চক্র। এতে এলাকার স্কুল-কলেজ পড়ূয়া মাদকে জড়িয়ে পড়ার পাশাপাশি তাদের চরিত্র নষ্ট হয়ে যাচ্ছে। এতে অভিভাবকসহ স্থানীয় সুশীল সমাজের ব্যক্তিরা ভীষণ চিন্তায় রয়েছেন। কেউ প্রতিবাদ করলে মাদক দিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে ধরিয়ে দেয়ার ভয় দেখাচ্ছে ডাকাত দলের নেতা সরদার কারেন্ট, কাউসার, লিটনসহ অন্যান্য সদস্যরা।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. আনসারুল হক, চৌডালা ইউনিয়ন পরিষদের সদস্য হায়দার আলী, মনিরুল ইসলাম, হেলাল উদ্দিন, খাইরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল করিমসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী ও চৌডালা ইউনিয়নের বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণ।

আপনার মতামত দিন

Posted ৭:৫৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com