সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নড়াইলে মাসিক কল্যাণ সভায় পুরস্কার দিলেন এসপি প্রবীর কুমার রায়

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি

নড়াইলে মাসিক কল্যাণ সভায় পুরস্কার দিলেন এসপি প্রবীর কুমার রায়

নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা নড়াইল পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (প্রঃ) মোঃ সোহানুর রহমান সোহাগ , সকল থানা ও বিভিন্ন পুলিশ ইউনিটের অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্টরা।
কল্যাণ সভায় পুলিশ সুপার সকল পুলিশ সদস্যদের খোঁজখবর নেন এবং কোন প্রকার অসুবিধা থাকলে তাৎক্ষণিক ভাবে পুলিশ সুপার মহোদয় কে জানানোর জন্য নির্দেশনা প্রদান করেন।
কল্যাণ সভা শেষে জুলাই/২০২১ ইং মাসের বিভিন্ন ক্যাটাগরিতে যে সকল পুলিশ অফিসার ও ফোর্স গণ শ্রেষ্ঠ স্থান অধিকার করেছেন, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) তাহাদের হাতে পুরস্কার তুলে দেন।
পুরস্কারপ্রাপ্ত অফিসার ও ফোর্সগণ হলেন নড়াগাতি থানার শ্রেষ্ঠ ওয়ারেন্ট অফিসার এস আই (নিঃ) নাজমুল হাচান, আদালতের কাজের জন্য শ্রেষ্ঠ অফিসার এ এস আই (নিঃ) মোঃ হামিদুল ইসলাম, আদালতের কাজের জন্য শ্রেষ্ঠ কনস্টেবল মিঠুন জোয়াদ্দার।
জেলা বিশেষ শাখার গোপন তথ্যের জন্য শ্রেষ্ঠ অফিসার এএসআই(নিঃ) আব্দুল মান্নান, জেলা বিশেষ শাখার গোপন তথ্যের জন্য শ্রেষ্ঠ ওয়াচার কনস্টেবল মোল্লা আব্দুল মকিত। শহর ও যানবাহন শাখার শ্রেষ্ঠ অফিসার সার্জেন্ট শ্রী নিশিকান্ত বিশ্বাস।
নড়াইল সদর থানার শ্রেষ্ঠ বিটি অফিসার এস আই(নিঃ) মোঃ মঞ্জুর মোর্শেদ, লোহাগড়া থানার শ্রেষ্ঠ বিট অফিসার এস আই (নিঃ) মোঃ লুৎফর রহমান, কালিয়া থানার শ্রেষ্ঠ বিট অফিসার এস আই (নিঃ) এস এম রেজাউল করিম, নড়াগাতি থানার শ্রেষ্ঠ বিট অফিসার এস আই (নিঃ) মনিরুজ্জামান খান।
পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, ভালো কাজের জন্য পুরস্কার এবং মন্দ কাজের জন্যে তিরস্কার। কাজেই সকল পুলিশ সদস্যকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। দায়িত্বে অবহেলার অভিযোগ পেলে কাউকে ছাড় দেওয়া হবে না।
তিনি আরো বলেন, বর্তমান করোনার প্রাদুর্ভাব বেড়ে গেছে তাই অবহেলা না করে সকলকে স্বাস্থ্য বিধি মেনে ডিউটি পালন করতে হবে, এবং যার যার এলাকায় সজাগ দৃষ্টি রাখতে হবে, দাঙ্গা-হাঙ্গামা যাহাতে না হয় এবং সকল জনগণের সাথে সুন্দর ব্যবহারের মাধ্যমে সেবা প্রদানের আহ্বান জানান।

আপনার মতামত দিন

Posted ৫:৫৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com