সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঘোড়াশালে ডিবি পরিচয়ে গরু লুট

হাজি জাহিদ, নরসিংদী থেকে :

ঘোড়াশালে ডিবি পরিচয়ে গরু লুট

হাজী জাহিদ, নরসিংদী থেকে : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় ডিবি পুলিশের পরিচয় দিয়ে একটি প্রাইভেট প্রতিষ্ঠানের কেমিক্যাল ফ্যাক্টরি থেকে ১০টি গরুসহ নগদ অর্থ লুটের ঘটনা ঘটেছে।

সোমবার রাতে ঘোড়াশাল পৌর এলাকার ভাগদী গ্রামে এনকে কেমিক্যাল ফ্যাক্টরিতে এই লুটের ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে প্রতিষ্ঠানটির পরিচালকের ছোট বোন জেসমিন আফরোজ বাদী হয়ে অজ্ঞাত ১০ থেকে ১৫ জনের বিরুদ্ধে পলাশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেন, পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ। পুলিশ ও প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, রাতে ১০ থেকে ১৫ জন ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে ফ্যাক্টরিতে প্রবেশ করে। পরে সেখানে কর্মচারীদের একে একে ডেকে এনে হাত-পা বেঁধে ফ্যাক্টরির একটি কক্ষে বন্দি করে রাখে। তারপর ট্রাক দিয়ে ফ্যাক্টরিতে থাকা ১০ টি গরু ও নগদ ৩৮ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

ফ্যাক্টরির ইনচার্জ মো. লিটন মিয়া জানান, ফ্যাক্টরিতে গরুর খামার ও বাগান দেখাশুনার জন্য ৭ থেকে ৮ জন কর্মচারী রয়েছে। লুটকারীরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে ফ্যাক্টরিতে প্রবেশ করে কর্মচারীদের একটি মরদেহের পরিচয় জানার কথা বলে একে একে ডেকে নেয়। পরে এসব লুট করে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে পলাশ থানার ওসি মোহাম্মাদ ইলিয়াছ জানান, এ ব্যাপারে থানায় অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন

Posted ৯:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com